October 11, 2024, 11:22 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

কণ্ঠশিল্পী সালমা হ্যাকারের কবলে

কণ্ঠশিল্পী সালমা হ্যাকারের কবলে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আবারো হ্যাকারের কবলে পড়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমি আক্তার সালমা। তার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। সেটি অনেক চেষ্টার পরও উদ্ধার করা সম্ভব হচ্ছে না। এই নিয়ে দ্বিতীয়বারের মতো হ্যাক হলো তার আইডি। গত বছরের প্রথম দিকেও তার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছিল। সালমা বলেন, শুক্রবার রাতে আমার আইডিটা হ্যাক করা হয়েছে।

প্রথমে আমি বুঝতে পারিনি। ভেবেছি হয়তো কোনো সমস্যা হয়েছে। কিন্তু পরে জানতে পারি সেটি হ্যাক করেছে। সালমা আরো বলেন, উদ্দেশ্যপ্রণোদিত হয়েই কেউ আমার এই ক্ষতিটা করেছে। আজ-কালের মধ্যেই জিডি করবো। আইডিটি বন্ধ করার ব্যবস্থা নেবো।

Share Button

     এ জাতীয় আরো খবর