October 11, 2024, 11:23 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার চাঁদাবাজ মোশাররফ করিম!

এবার চাঁদাবাজ মোশাররফ করিম!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চাঁদ এমন একটা ছেলে যার নাম শুনলে কিছু মানুষ আতঙ্কিত হয় আবার কিছু মানুষ বেঁচে থাকার স্বপ্ন দেখে। ভাবলেশহীন ও স্বল্পভাষী চাঁদের একটা গ্রুপ আছে, যারা চাঁদের সঙ্গে সব সময় বাইক নিয়ে ঘুরে বেরিয়ে সবার খোঁজখবর রাখে এবং কার কি প্রয়োজন তা তারা মেটানোর চেষ্টা করে। চাঁদ শহরের নির্দিষ্ট কিছু মানুষের কাছ থেকে ওয়ান পার্সেন্ট হারে চাঁদা আদায় করে। যার নাম দেয়া হয় ‘চাঁদের চাঁদা’। সেই চাঁদার টাকা চলে যায় একটি এতিমখানায় ও দুস্থদের সাহাযার্থ্য।ে চাঁদ তার বন্ধুদের নিয়ে একটা চায়ের দোকানে আড্ডা দেয়।

সেই দোকানের বিপরীতে দোতলা বাড়িতেই রগচটা বৃদ্ধ হোমিও ডাক্তার কালিপদ থাকেন। রগচটা হলেও বিনে পয়সায় এতিমদের চিকিৎসা করেন তিনি। তার একমাত্র নাতনি জবা জানালা দিয়ে সব সময় খেয়াল করে চাঁদকে। হঠাৎ একদিন জবার অনুরোধে চাঁদ ডাক্তার বৃদ্ধের পাশে বসে তাকে ডাকতেই বৃদ্ধ চোখ খুলে অস্পষ্ট দেখে মৃদু হাসতেই চাঁদের চোখ থেকে অঝরে পানি পড়ে। এভাবেই এগিয়ে যায় ‘চাঁদের চাঁদা’ নাটকের গল্প। অয়ন চৌধুরীর রচনা ও শাহনেওয়াজ রিপনের পরিচালনায় সাত পর্বের এ ধারাবাহিকে চাঁদ চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এ নাটকে আরো অভিনয় করেছেন রুবিনা রেজা জুঁই, ফারুক আহমেদ, রহমত আলী, সানজিদা তনী, তমাল মাহবুব প্রমুখ। টম ক্রিয়েশন প্রযোজিত এ ধারাবাহিকটি আসছে ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

মোশাররফক করিম বলেন, অনেক সুন্দর একটি গল্প এ নাটকের। আনন্দের পাশাপাশি অনেক মেসেজও থাকবে এতে। আশা করছি ভালো লাগবে সবার।

Share Button

     এ জাতীয় আরো খবর