October 11, 2024, 9:26 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

তৈরি হচ্ছে মহেশ বাবুর ‘ভারত আনে নেনু’র সিক্যুয়েল

তৈরি হচ্ছে মহেশ বাবুর ‘ভারত আনে নেনু’র সিক্যুয়েল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

শিবা কোরাতলা পরিচালিত ‘ভারত আনে নেনু’ মুক্তি পায় গত ২১ এপ্রিল। মুক্তির দুই দিনের মধ্যেই শত কোটি রুপি আয় করে নেয় মহেশ বাবু অভিনীত ছবিটি। শোনা যাচ্ছে, এবার ‘ভারত আনে নেনু’র সিক্যুয়েল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এরইমধ্যে চিত্রনাট্য তৈরির কাজ শুরু করে দিয়েছেন তারা। প্রথমটির মতো সিক্যুয়েলটিও পরিচালনা করবেন শিবা কোরাতলা। ‘ভারত আনে নেনু’ রাজনৈতিক থ্রিলারধর্মী ছবি। এতে মহেশ বাবু চরিত্রের নাম ভারত রাম। তিনি অভিনয় করেছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রীর চরিত্রে। সম্প্রতি ভারতীয় লোকসভায় ছবিটি নিয়ে আলোচনা হয়। এ সময় ছবিটিতে রাজনীতিবিদ হিসেবে মহেশ যা করেছেন তা উল্লেখ করা হয়। পাশাপাশি রাজনীতিবিদদের ওয়াদা পালনের প্রতি আরো যতœশীল হওয়া উচিত বলে উল্লেখ করা হয়।

বাস্তব জীবনে রাজনীতি থেকে দূরে থাকতেই পছন্দ করেন মহেশ। তাই লোকসভায় তার ছবি নিয়ে আলোচনার ব্যাপারে কথা বলতে রাজি হননি তিনি। তবে তার স্ত্রী ন¤্রতা শিরোদকার বলেন, মহেশকে নিয়ে লোকসভায় আলোচনা অনেক বড় একটি ব্যাপার। সত্যি বলতে ‘ভারত আনে নেনু’ অনেক বড় একটি প্রভাব ফেলেছে এবং দেখিয়েছে ছবিকে কীভাবে পরিবর্তনের মাধ্যম হিসেবে ব্যবহার করা যায়। আমরা খুবই আনন্দিত যে, এই ছবি যারা ক্ষমতায় রয়েছেন তাদের ভালো কাজ করতে অনুপ্রাণিত করছে। ৬০ কোটি রুপি বাজেটের ছবিটিতে মহেশ বাবুর পাশাপাশি আরও অভিনয় করেছেন কিয়ারা আদভানি, প্রকাশ রাজ, আর. শরৎকুমার প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর