October 6, 2024, 4:21 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

অপেক্ষার শেষ প্রহরে নাদিয়া

অপেক্ষার শেষ প্রহরে নাদিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

স্বামীর অপেক্ষায় দিন পার করছেন তিনি। বিয়ের পরেই লন্ডনে চলে যায় নাদিয়ার স্বামী। আর ফিরে আসে না সে। স্বামীকে প্রতারক ভেবে মনোকষ্টে দিন কাটতে থাকে নাদিয়ার। নাদিয়ার এমন দুঃসময়ে একদিন হঠাৎ বাড়িতে এসে হাজির হয় সজল।

নাদিয়ার স্বামীর বন্ধু সজল। সে লন্ডনে তার সঙ্গে থাকতো। সে নাদিয়াকে বলে, তার স্বামী লন্ডনে আরেকটি বিয়ে করেছে। এদিকে নাদিয়ার মন ভালো করার জন্য সজল ভালোবেসে কাছে টানার চেষ্টাও করে। একসময় নাদিয়াও রাজি হয়ে যায়। তাদের বিয়ে ঠিক হয়। একদিন সজল সত্য কথাটা খুলে বলেন নাদিয়াকে। কী সেই সত্য কথা। এটি দেখা যাবে সজল ও নাদিয়া অভিনীত ‘অপেক্ষার শেষ প্রহর’ শিরোনামের নাটকটিতে। সাইয়েদ ইকবাল রচিত নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। সমপ্রতি উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা। নাটকটিতে আরো অভিনয় করেছেন রুনা খান ও পীরজাদা। শিগগিরই কোনো একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি। নাটকটি প্রসঙ্গে নাদিয়া বলেন, রহস্যজনক একটি গল্পে নাটকটি নির্মিত হয়েছে। দর্শকদের শুরু থেকে শেষ পর্যন্ত দেখার আগ্রহ থাকবে। আমার এবং সজলের রসায়নও দর্শক বেশ উপভোগ করবে বলে আশা করছি। খ- নাটকের বাইরে নাদিয়া অভিনীত কয়েকটি ধারাবাহিক বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। উল্ল্যেখযোগ্য ধারাবাহিকগুলো হলো সাজ্জাদ সুমনের ‘ছলে বলে কৌশলে’ অরণ্য ইমনের ‘ফ্যামিলি ফ্যান্টাসি’ কচি খন্দকারের ‘সিনেমা হল’ ও জাহিদ হাসানের ‘সেন্টিমেন্টাল সেলিম’। নাটক ও টেলিছবির বাইরে শর্ট ফিল্মেও নাদিয়ার দারুণ চাহিদা রয়েছে। আগামি মাসে জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিমের সঙ্গে একটি শর্ট ফিল্মে কাজ করবেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর