July 27, 2024, 10:00 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বিশেষ দিন বিশেষভাবে কাটালেন মাহি

বিশেষ দিন বিশেষভাবে কাটালেন মাহি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গতকাল ছিল ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির জন্মদিন। সারা দেশে লাখো ভক্ত তার। অসংখ্য শুভেচ্ছা তার মুঠোফোনের ইনবক্সে। তবে সকলে যখন জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তার এই বিশেষ দিনটি উদযাপন করা নিয়ে ব্যস্ত ঠিক সেই সময়ে মাহি করেছেন ভিন্ন কিছু। যেমন জন্মদিনের আগের রাতটির কথা বলতে হয়। অগণিত ভক্তের মধ্যে তিনজন ভক্ত ঢাকার বিভিন্ন জেলা থেকে এসে মাহির উত্তরার বাসায় হাজির।

মাহি বলেন, আমার সঙ্গে আগে থেকে কথা বলেই ঠিকানা নিয়ে তারা বৃহস্পতিবার উত্তরার বাসায় হাজির হয়। আমার এই তিন ভক্ত হলেন পটুয়াখালীর উজ্জ্বল দাস, সিলেটের রানা এবং বরিশালের রাইসুল। আমার বেশ কয়েকটি ফ্যানপেইজও পরিচালনা করেন তারা। তাদেরকে নিয়ে ঘুরে বেড়ানোর পাশাপাশি রাতের খাবার একসঙ্গে খাওয়া হয়েছে। বেশ মজায় সময় কেটেছে। আর গতকাল সিলেট চলে এসেছি। কারণ আমি জন্মদিনে কোনো অনুষ্ঠান না করে পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করি। মাহি আরো বলেন, আমার কোনো চাওয়াই অপূর্ণ নেই। জন্মদিন নিয়ে আমার তেমন কোনো আয়োজন থাকে না। আমার ভক্তদের সঙ্গে বেশ ভালো সময় কেটেছে। এদিকে গতকাল ২৭ বছরে পা দিয়েছেন মাহি। এরইমধ্যে বেশকিছু ব্যবসা সফল ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে রবিন খানের ‘মন দেব মন নেব’ ছবির কাজ করছেন। এ ছবির কাজে প্রায় এক মাস লালমনিরহাট ছিলেন তিনি। মাহি বলেন, এ ছবির কাজটি করে বেশ ভালোই লাগছে। এখানে আমার বিপরীতে অভিনয় করছেন শিবলী নওমান। এবারই প্রথম একসঙ্গে কাজ হচ্ছে আমাদের। কাজ ভালোভাবেই এগিয়ে চলছে। ডানপিটে একটি মেয়ের চরিত্রে অভিনয় করছি। ছবিতে আমার চরিত্রের নাম থাকছে মোহনা। সামনে ঢাকায় এ ছবির শুটিং রয়েছে। এরপর দেশের বাইরে গানের চিত্রায়নে যাবার কথা রয়েছে। আশা করি, দর্শকরা ছবিটি পছন্দ করবেন। এদিকে মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সম্প্রতি মুক্তি পেয়েছে। দীপংকর দীপনের পরিচালনায় এ ছবিতে মাহির নায়ক হিসেবে কাজ করেছেন আরিফিন শুভ। এ ছবি থেকেও বেশ সাড়া পেয়েছেন বলে জানিয়েছেন মাহি। এদিকে মাহি কিছুদিন আগে লন্ডনে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’ এর কাজ করেছেন। এ ছবিতে প্রথমবার কলকাতার অভিনেতা সোহমের বিপরীতে কাজ করছেন তিনি। ‘তুই শুধু আমার’ প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও ভারতের এসকে মুভিজ। এ ছবিতে আরো অভিনয় করছেন ওম ও আমান রেজা। এটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি এবং এ দেশের অনন্য মামুন। বর্তমানে মাহি অভিনীত বেশকিছু ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এরমধ্যে রয়েছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’ ও একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’। এ ছাড়া মাঝে কলকাতার অভিনেতা বনির বিপরীতে ‘মনে রেখো’ ছবিতে অভিনয় করেন মাহি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবির কাজও শেষ পর্যায়ে রয়েছে। আর মোশাররফ করিমের সঙ্গে একই পরিচালকের ‘ফালতু’ নামে একটি ছবির কাজ শুরু হবার কথা। তার খবর জানতে চাইলে মাহি বলেন, নানা ছবি নিয়েই কথা হচ্ছে। তবে ব্যাটে বলে মিললেই নতুন খবর জানাতে চাই। তবে ‘ফালতু’ নামের ছবিটি আমার করা হচ্ছে না। একের মধ্যে অনেক মাহি বসবাস করছেন। কারণ প্রতিটি ছবিতে তাকে ভিন্ন ভিন্ন পাবে খুঁজে পাবেন দর্শকরা। একটি ছবি থেকে অন্য একটি ছবির চরিত্র তার আলাদা ধরনের। তাই ছবিগুলো দেখে দর্শকদের মনে প্রশ্ন জাগবে হয়তো একের মধ্যে অনেক মাহির বসবাস।

Share Button

     এ জাতীয় আরো খবর