October 18, 2024, 10:56 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

নাটোর টেক্সটাইল ইনস্টিটিউটের শিক্ষার্থীদের ক্লাস বর্জন ও অবস্থান কর্মসূচী পালন

নাটোর টেক্সটাইল ইনস্টিটিউটের শিক্ষার্থীদের ক্লাস বর্জন ও অবস্থান কর্মসূচী পালন

 নাটোর জেলা সংবাদদাতা

ক্যাম্পাসে নিরাপত্তার দাবিতে নাটোর টেক্সটাইল ইনস্টিটিউটের শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচী পালন করেছে। শনিবার (২৮শে অক্টোবর) সকালে ক্লাস বর্জন করে তারা বিক্ষোভ কর্মসূচি পালন করে।
শিক্ষার্থীরা অভিযোগ করেন, ক্যাম্পাসে বহিরাগতদের হাতে ছাত্রীরা প্রতিনিয়ত ইভ-টিজিংয়ের শিকার হচ্ছে। এছাড়া হোস্টেলগুলোতে নিয়মিত চুরির ঘটনা ঘটছে। এঘটনায় কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা না নেয়ায় তারা আন্দোলনে নামতে বাধ্য হয়েছে বলে জানান।
খবর পেয়ে পুলিশ গিয়ে নিরাপত্তার আশ্বাস দিলে বিক্ষোভ থেকে সরে আসে শিক্ষার্থীরা।

Share Button

     এ জাতীয় আরো খবর