July 25, 2024, 10:11 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

রাতে মাহির সঙ্গে আড্ডা দেবার সুযোগ পেলেন ভক্ত

রাতে মাহির সঙ্গে আড্ডা দেবার সুযোগ পেলেন ভক্ত

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির জন্মদিন । সারা দেশে হাজারো ভক্ত তার। তার মধ্য থেকে তিনজন ভক্ত জন্মদিনের আগের রাতে মাহির সঙ্গে আড্ডা দেবার সুযোগ পেলেন। মাহি নিজেও চেয়েছিলেন এবারের জন্মদিনে তিনি এই ভক্তদের সঙ্গে সময় কাটাবেন। মাহির এই তিন ভক্ত হলেন পটুয়াখালীর উজ্জ্বল দাস, সিলেটের রানা এবং বরিশালের রাইসুল। এরমধ্যে উজ্জ্বল দাস শুক্রবার বলেন, আমি মাহি আপুর অনেক বড় একজন ভক্ত।

তার জন্য একটা ফ্যান পেইজও খুলেছি আমি। তার জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য আমি পটুয়াখালী থেকে ঢাকায় এসেছিলাম। গত বৃহস্পতিবার রাতে মাহি আপুর উত্তরার বাসায় গিয়ে তাকে শুভেচ্ছা জানালাম। আমার পাশাপাশি রানা ও রাইসুল নামে দুজন ভক্ত গতকাল ঢাকায় এসেছিল। মাহি আপু আমাদের তিন ঘণ্টার বেশি সময় দিয়েছেন। গাড়িতে ঘুরে বেড়াতে নিয়ে যাবার পাশাপাশি রেস্তরাঁয় রাতে ডিনার করিয়েছেন। আমাদের অনেক ভালো সময় কেটেছে। বিশেষ করে আমি মাহি আপু ও তার বর অপু ভাইকে ধন্যবাদ জানাতে চাই। এ প্রসঙ্গে মাহি বলেন, আমার কোনো চাওয়াই অপূর্ণ নেই। জন্মদিন নিয়ে আমার তেমন কোনো আয়োজন থাকে না। আমার ভক্তদের সঙ্গে বেশ ভালো সময় কেটেছে। আর পরিবারের সঙ্গে বর্তমানে সময় কাটাতে সিলেট এসেছি। বিশেষ দিনে কোনো শুটিং রাখি না। তাই বেশ আনন্দেই সময় কাটছে। উল্লেখ্য, মাহি বর্তমানে রবিন খানের ‘মন দেব মন নেব’ ছবির কাজ করছেন। আর সম্প্রতি তার অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পেয়েছে। দীপংকর দীপনের পরিচালনায় এ ছবিতে মাহির নায়ক হিসেবে কাজ করেছেন আরিফিন শুভ।

Share Button

     এ জাতীয় আরো খবর