October 6, 2024, 2:19 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

নতুন ছবির প্রস্তুতিতে অপর্ণা

নতুন ছবির প্রস্তুতিতে অপর্ণা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দার অভিনেত্রী অপর্ণা ঘোষ। বড় পর্দায়ও সফল এই অভিনেত্রী।  গাজী রাকায়েতের ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলো ‘ভুবনমাঝি’। এই ছবিতে তিনি ওপার বাংলার পরমব্রতর বিপরীতে অভিনয় করেন। ছবিটি দর্শকদের কাছে দারুণ প্রশংসিত হয়েছে। এই অভিনেত্রী এরইমধ্যে নতুন ছবির জন্যও প্রস্তুতি নেয়া শুরু করেছেন বলে জানান।

অর্পণা বলেন, আগামি মাসেই নতুন ছবির শুটিং শুরু করার কথা রয়েছে। কাজ শুরু করার আগে ছবিটি সম্পর্কে বিস্তারিত কিছু জানাতে চাই না। তবে এই ছবিতেও আমাকে ভিন্ন ধারার চরিত্রে দর্শক দেখবে আশা করছি। জানা যায়, জীবনানন্দ দাশের বায়োপিক নিয়ে এই ছবিটি নির্মিত হতে যাচ্ছে। এদিকে ছোট পর্দায়ও কাজ করছেন অপর্ণা। তবে নতুন ছবির প্রস্তুতির জন্য ছোট পর্দায় কাজ কম করছেন- বলেন তিনি। এসএ টিভিতে অপর্ণা অভিনীত ‘মন ছুঁয়েছে মন’ শিরোনামের একটি ধারাবাহিক প্রচার হচ্ছে। এটি পরিচালনা করেছেন মানিক মানবিক। নাটকটি দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে বলে জানান অপর্ণা। অন্যদিকে সম্প্রতি তিনি জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে ‘আকাশে মেঘ নেই’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকের কাজ শুরু করেছেন। এটি পরিচালনা করছেন রাশেদ রাহা।

Share Button

     এ জাতীয় আরো খবর