October 6, 2024, 2:25 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

ছোট পর্দায় বন্দি মৌসুমী হামিদ

ছোট পর্দায় বন্দি মৌসুমী হামিদ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দায় বন্দি হয়ে আছেন দর্শকপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। টিভি নাটকের পাশাপাশি কয়েকটি চলচ্চিত্রেও দেখা গেছে এই অভিনেত্রীকে। ‘জালালের গল্প’, ‘ব্লাক মেইল‘, ও পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। কিন্তু এই অভিনেত্রীর হাতে এখন নতুন কোনো ছবির কাজ নেই বলেই জানা যায়। বর্তমানে ছোট পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এই প্রসঙ্গে মৌসুমী বলেন, চলচ্চিত্রে কাজ করতে চাই।

কিন্তু মনের মতো গল্প ও চরিত্র পাচ্ছি না। এ ছাড়া চলচ্চিত্রের জন্য আমাকে নির্মাতারাও সেভাবে ডাকেন না। আমাদের চলচ্চিত্রে কাজ করতে হলে অনেক কিছু করতে হয়। সেই গুণাবলিগুলো হয়তো আমার নেই বলেই চলচ্চিত্রের ডাক পাই না। মৌসুমী হামিদ বর্তমানে নেপালে আছেন। সেখানে বিইউ শুভর কয়েকটি নাটকের কাজ করছেন তিনি। এরইমধ্যে নেপালে জনপ্রিয় অভিনেতা অপূর্বর বিপরীতে ‘বুনো মেঘ’ শিরোনামের একটি নাটকের কাজ শেষ করেছেন। এদিকে মৌসুমী হামিদ অভিনীত ‘লায়লা লাঠিয়াল’ নাটকটি ইউটিউবে সম্প্রতি দশ লাখ ভিউ অতিক্রম করেছে। এই নাটকে তিনি প্রথমবারের মতো লাঠিয়াল চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন। এর আগে ‘বাদাবন’ শিরোনামের একটি টেলিছবিতে ডাকাত রানীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মধ্যে সাড়া ফেলেন তিনি। সাম্প্রতিককালে মৌসুমী ছোট পর্দায় বৈচিত্র্যময় নানা চরিত্রে অভিনয় করছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করার চেষ্টা করছি। প্রেম-ভালোবাসার বাইরে ভিন্ন কিছু দর্শকদের দেখাতে চাই। দর্শক শিল্পীদের কাছে ব্যতিক্রমী চরিত্রগুলোই দেখার আশা করে। বিভিন্ন চ্যানেলে মৌসুমী হামিদের একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে। উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলো এটিএন বাংলায় বিইউ শুভর ‘লাইফ ইন মেট্রো’, আরটিভিতে আল হাজেনের ‘অলসপুর’  ও ‘গায়ে মানে না আপনি মোড়ল’।

Share Button

     এ জাতীয় আরো খবর