July 13, 2024, 11:24 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

পার্টিতে একসঙ্গে নাচলেন শাহরুখ ও রণবীর

পার্টিতে একসঙ্গে নাচলেন শাহরুখ ও রণবীর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একইসঙ্গে পার্টিতে নাচলেন বলিউড কিং শাহরুখ খান ও রণবীর। সবে শেষ হলো ফেস্টিভ সিজন। কিন্তু এখনো বেশিরভাগ মানুষ সেলিব্রেশনের মুডে। বাদ নেই সেলেবরাও। সম্প্রতি দিওয়ালি পার্টিতেই অন্যরূপে ধরা দিয়েছেন শাহরুখ খান ও রণবীর কাপুর। বলি পার্টিতে ‘বোলে চুড়িয়া’র তালে নাচলেন এই দুই তারকা।

করন জোহর পরিচালিত ‘কভি খুশি কভি গম’ ছবিতে ছিল এই গান। শাহরুখ নিজে অনস্ক্রিন পারফর্ম করেছিলেন। সঙ্গে ছিলেন কাজল, করিনা কাপুর ও হৃতিক রোশন। করবা চৌথের অনুষ্ঠানে ছবিতে গানটি ব্যবহার করেছিলেন করন। কিন্তু রণবীরের নাচ দেখে বলি মহলের একটা বড় অংশ মনে করছেন, সুযোগ পেলে অনস্ক্রিন রণবীরও এই গানটার সঙ্গে দারুণ পারফর্ম করতেন। রণবীর ও শাহরুখ দু’জনেই যে তুমুল এনজয় করেছেন তা ভিডিওটা দেখেই বোঝা যাচ্ছে। আপাতত এই ভিডিও সোশ্যাল অডিয়েন্সের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর