July 25, 2024, 8:59 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

হাসপাতাল থেকে বাসায়

হাসপাতাল থেকে বাসায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আবারো অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত বুধবার এ অভিনেতা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর উত্তরায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। মোশাররফ করিমের স্ত্রী জুঁই করিম জানিয়েছেন, তিনি জন্ডিসে ভুগছেন। তবে এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন। ডাক্তাররা সর্বক্ষণ তার দেখভাল করছেন। আজ তিনি বাসায় ফিরবেন।

প্রসঙ্গত, এর আগে পূবাইলে শুটিং করতে গিয়ে গত ৩০শে আগস্ট বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জনপ্রিয় এই অভিনেতা। সেই সময় ডাক্তার ১৫ দিন পূর্ণ বিশ্রাম নিতে বলেছিলেন। কিন্তু সপ্তাহ না পেরুতেই আবার শুটিং শুরু করেন তিনি। যার ফলে অনিয়মের মধ্যে পড়ে তাকে আবার ভুগতে হলো বলে জানান জুঁই করিম। এখন টানা একমাস পূর্ণ বিশ্রামে থাকতে হবে এই অভিনেতাকে। কোনো রকম শুটিং করা যাবে না। ঘুম-বিশ্রাম খাওয়া-দাওয়া সব নিয়ম মাফিক করতে হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর