May 26, 2024, 5:05 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

হাসপাতাল থেকে বাসায়

হাসপাতাল থেকে বাসায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আবারো অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত বুধবার এ অভিনেতা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর উত্তরায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। মোশাররফ করিমের স্ত্রী জুঁই করিম জানিয়েছেন, তিনি জন্ডিসে ভুগছেন। তবে এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন। ডাক্তাররা সর্বক্ষণ তার দেখভাল করছেন। আজ তিনি বাসায় ফিরবেন।

প্রসঙ্গত, এর আগে পূবাইলে শুটিং করতে গিয়ে গত ৩০শে আগস্ট বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জনপ্রিয় এই অভিনেতা। সেই সময় ডাক্তার ১৫ দিন পূর্ণ বিশ্রাম নিতে বলেছিলেন। কিন্তু সপ্তাহ না পেরুতেই আবার শুটিং শুরু করেন তিনি। যার ফলে অনিয়মের মধ্যে পড়ে তাকে আবার ভুগতে হলো বলে জানান জুঁই করিম। এখন টানা একমাস পূর্ণ বিশ্রামে থাকতে হবে এই অভিনেতাকে। কোনো রকম শুটিং করা যাবে না। ঘুম-বিশ্রাম খাওয়া-দাওয়া সব নিয়ম মাফিক করতে হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর