May 22, 2024, 10:44 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইউটিউবে প্রকাশ হলো ফাহিমের ‘বাংলা ড্যান্স’

ইউটিউবে প্রকাশ হলো ফাহিমের ‘বাংলা ড্যান্স’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রায় চার বছর পর ডেডলাইন মিউজিকের প্রযোজনায় প্রকাশ পেয়েছে ফাহিমের নতুন গান। রাহুল ভানজার কথায় ‘বাংলা ড্যান্স’ শিরোনামের এ গানের সুর করেছেন অম্লান। সঙ্গীতায়োজন করেছেন বব।

গত ১৮ অক্টোবর গানটি ডেডলাইন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়।

এ বিষয়ে গানের শিল্পী ফাহিম বলেন, আমার তৃতীয় অ্যালবাম ‘বলছি তোমায়’ এর চার বছর পর নতুন গান নিয়ে শ্রোতাদের নিকট হাজির হয়েছি। তাই এ কাজে বেশ যতœ ছিল।

তিনি বলেন, এফডিসিতে ছয়দিন সেট বানিয়ে এ গানের ব্যয়বহুল একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। এর নির্দেশনা দিয়েছেন সৈকত নাসির। আর আমার সঙ্গে এবার মডেল হিসেবে কাজ করেছেন মেঘলা  ও তৃষ্ণা। গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি।

এর আগে ফাহিমের ‘প্রেয়সী’, ‘কি লাভ’, ‘পাখি’, ‘এতদিন’, ‘জীবনের মায়া’সহ বেশ কিছু মিউজিক ভিডিও দর্শক-শ্রোতাদের মধ্যে সাড়া ফেলে।

Share Button

     এ জাতীয় আরো খবর