July 27, 2024, 10:16 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

ইউটিউবে প্রকাশ হলো ফাহিমের ‘বাংলা ড্যান্স’

ইউটিউবে প্রকাশ হলো ফাহিমের ‘বাংলা ড্যান্স’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রায় চার বছর পর ডেডলাইন মিউজিকের প্রযোজনায় প্রকাশ পেয়েছে ফাহিমের নতুন গান। রাহুল ভানজার কথায় ‘বাংলা ড্যান্স’ শিরোনামের এ গানের সুর করেছেন অম্লান। সঙ্গীতায়োজন করেছেন বব।

গত ১৮ অক্টোবর গানটি ডেডলাইন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়।

এ বিষয়ে গানের শিল্পী ফাহিম বলেন, আমার তৃতীয় অ্যালবাম ‘বলছি তোমায়’ এর চার বছর পর নতুন গান নিয়ে শ্রোতাদের নিকট হাজির হয়েছি। তাই এ কাজে বেশ যতœ ছিল।

তিনি বলেন, এফডিসিতে ছয়দিন সেট বানিয়ে এ গানের ব্যয়বহুল একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। এর নির্দেশনা দিয়েছেন সৈকত নাসির। আর আমার সঙ্গে এবার মডেল হিসেবে কাজ করেছেন মেঘলা  ও তৃষ্ণা। গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি।

এর আগে ফাহিমের ‘প্রেয়সী’, ‘কি লাভ’, ‘পাখি’, ‘এতদিন’, ‘জীবনের মায়া’সহ বেশ কিছু মিউজিক ভিডিও দর্শক-শ্রোতাদের মধ্যে সাড়া ফেলে।

Share Button

     এ জাতীয় আরো খবর