July 19, 2024, 9:56 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

পুরান ঢাকায় পরীমনির বিয়ে!

পুরান ঢাকায় পরীমনির বিয়ে!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘বিয়েটা তাহলে পুরান ঢাকায়-ই করতেছি’ মন্তব্যটা সময়ের আলোচিত অভিনেত্রী পরীমনির। লাভগুরু তামিমের সঙ্গে প্রেম করছেন বিষয়টা এখন খোলামেলাই।

সম্পর্কের বিষয়টিকে গোপন না করে বরঞ্চ ভক্তদের রাখছেন তার প্রিয় মানুষটির সঙ্গেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফেসবুকে পরীমনি স্ট্যাটাস দেন, ‘বিয়েটা তাহলে পুরান ঢাকায়-ই করতেছি। ‘ এই স্ট্যাটাসের নিচে শুরু হয়ে যায় নানা মন্তব্য। জানা গেছে, পরীমনির প্রেমিক তামিমের বাড়ি পুরান ঢাকায়। অর্থাৎ শিগগির বিয়ের পরিকল্পনাতে যাচ্ছেন হালের এই নায়িকা।

পোস্টের নিচে আরেক চিত্রনায়িকা ও অভিনেত্রী ফারজানা রিক্তা লিখেছেন, ‘আমরা এক সঙ্গে বউ সেজে বসে থাকব ভাইয়াকে ধোঁকা দিব। ভাইয়ার জুতা চুরি করব। ধুমধারাক্কা নাচ আর নাচ। কি যে হবে আল্লাহ হিহিহিহি। ভাইয়া টাকা রেডি করেন এবার আর ছাড় নেই হিহিহিহি। ‘ জবাবে পরীমনি উত্তর দেন, ‘শরম লাগছে।’

পরীমনি বর্তমানে বাহাদুরি ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। আজ বৃহস্পতিবারও এফডিসিতে ছবিটির শুটিং হচ্ছে। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।

Share Button

     এ জাতীয় আরো খবর