September 28, 2024, 4:10 pm

সংবাদ শিরোনাম
মজলুম সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী’র রুহের মাগফিরাতে দোয়া অনুষ্ঠান বৈষম্যের পদভারে পিষ্ঠ নাটোরের প্রাণ এ্যাগ্রো এবং পাঁচ দিনের জন্য বন্ধ ঘোষনা সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত ৪ সিএনজি সহ চার ছিনতাইকারী জনতার হাতে আটক, পালিয়ে যাওয়ার সময় গাইবান্ধার সাদুল্লাপুরে গলায় রশি পেচিয়ে বৃদ্ধ মহিলার আত্মহত্যা ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪ চিলমারীতে সেই শিক্ষক সাময়িক বরখাস্ত হবিগঞ্জের নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামীকে কুমিল্লার ময়নামতি থেকে গ্রেফতার করেছে র‌্যাব বাগআঁচড়া-নাভারণ সড়কের বেহাল দশা,দেখার কি কেউ নেই?

বিশ্বের সেরা ফুটবলারকে ছোট করতে পারেন না: কোচকে রোনালদোর বান্ধবী

অনলাইন ডেস্ক:- পর্তুগাল মরক্কো ম্যাচের রাত রোনালদোর ফ্যানদের কাছে দুঃস্বপ্নের মতো। এই ম্যাচ দিয়েই যে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে পর্তুগাল। তারচেয়ে বড় দুঃখ, এই ম্যাচেও শুরুর একাদশে সুযোগ পাননি দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে ১-০ গোলে হেরে বিদায় নিতে হয়েছে পর্তুগালকে! আল থুমানা স্টেডিয়ামে ম্যাচের ৪২ মিনিটে ইউসেফ এন-নেসরির গোলই পর্তুগালের স্বপ্ন ভেঙে গুঁড়িয়ে দেয়।

দলের এমন হারে কাঁদতে কাঁদতে মাঠে ছাড়েন রোনালদো। শিশুর মতো অঝোরে কেঁদেছেন তিনি। রোনালদোর এই কান্না সহ্য করতে পারেননি বান্ধবী জর্জিনা রুদ্রিগেজ। ইন্সটাগ্রামে পর্তুগাল কোচের দিকে ইঙ্গিত করে একটা পোস্ট দিয়েছেন তিনি।

পোস্টে প্রথমে রোনালদোকে উদ্দেশ্য করে জর্জিনা লিখেন, ‘আজ তোমার বন্ধু ও কোচ ভুল সিদ্ধান্ত নিয়েছেন। যে বন্ধুর জন্য তোমার অনেক ভক্তি, অনেক শ্রদ্ধা ছিল। একই বন্ধু পরে তোমাকে আবার মাঠে নামালেন, কিন্তু তখন সব বদলে গেছে, অনেক দেরি হয়ে গেছে।’

পরে সান্তোসকে উদ্দেশ্য করে জর্জিনা লিখেন, ‘আপনি বিশ্বের সেরা খেলোয়াড়, সবচেয়ে শক্তিশালী অস্ত্রকে ছোট করতে পারেন না।’

এই বিশ্বকাপে শুরুটা দারুণ ছিল রোনালদোর। ঘানার বিপক্ষে গোল করে প্রথম ফুটবলার হিসেবে পাঁচ বিশ্বকাপে গোল করার রেকর্ড গড়েন তিনি। এরপর থেকেই তাকে ক্রমাগত বেঞ্চে বসিয়ে রাখেন কোচ সান্তোস। আর ঘুরে দাঁড়ানোর সুযোগও পাননি পর্তুগিজ যুবরাজ।

Share Button

     এ জাতীয় আরো খবর