July 1, 2024, 10:20 am

সংবাদ শিরোনাম
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ বিশ্ব যোগ দিবস ২০২৪ পালিত কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী

তালতলীতে ২ লিটার চোলাই মদসহ আটক ২

মাসুম বিল্লাহ ( জাফর ), তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার তালতলীতে দুই লিটার চোলাই মদসহ হালাশী ও জহিরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বিকেল সোয়া ৬ টার দিকে নিশানবাড়ীয়া ইউনিয়নের নামেশিপাড়া এলাকায় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে চোলাই মদ ক্রয়-বিক্রয়ের সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই সিদ্দিকের নেতৃত্বে পুলিশের একটি চৌকস অভিযানিক দল অভিযান পরিচালনা করে নামেশিপাড়া খাস পুকুর পারের কাঁচা রাস্তার উপর থেকে লাউপাড়া এলাকার মৃত্যু চৌথার ছেলে হালাশী (৪৫) ও কবিরাজপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম (২৫) কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের সাথে থাকা মোটরসাইকেল চালক সহ আরো একজন পালিয়ে যায়।
তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ২ লিটার চোলাই মদসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আজ তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।
Share Button

     এ জাতীয় আরো খবর