September 21, 2024, 7:15 am

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

কুড়িগ্রামে কালেক্টরেট স্কুল এন্ড কলেজের এক শিক্ষক নিখোঁজ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক গুঞ্জন রায় (৪৭) এর খোঁজ পাচ্ছেন না তার পরিবার। সোমবার (৬ জুন) সকাল আটটার দিকে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নিজ বাড়ি থেকে ডাক্তার দেখানোর জন্য রংপুরের উদ্দেশ্যে রওনা হন তিনি। এরপর থেকে তার ব্যবহৃত মুঠোফোন নম্বর বন্ধ রয়েছে।
৪৭ বছর বয়সী স্কুলশিক্ষক গুঞ্জন রায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বৈদ্যের বাজার এলাকার বাসিন্দা। তিনি বৈরি আবহাওয়ায় মধ্যেই সকালে রংপুরের উদ্দেশ্যে রওনা হন। এরপর পর থেকে তার মুঠোফোন নম্বরটি বন্ধ দেখালে পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ খবর নিলেও শিক্ষক গুঞ্জন রায়ের কোনো সন্ধান পায়নি।
এদিকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে রংপুরের মাহিগঞ্জ এলাকার কাছ থেকে শিক্ষক গুঞ্জন রায় মিসিং হয়েছে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।  পরিবারের পক্ষ থেকে নিখোঁজ স্কুলশিক্ষক গুঞ্জন রায়ের সন্ধান চেয়ে কুড়িগ্রামের রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।
নিখোঁজ গুঞ্জন রায়ের বয়স (৪৭), গায়ের  রং ফর্সা, হালকা গড়ন,  উচ্চতায় ৫ ফুট ৬ ইঞ্চি। সে বাড়ি থেকে বের হওয়ার সময় পরনে সাদা চেক শার্ট, থাকি প্যান্ট,- পায়ে কালো ফিতা ওয়ালা চামড়ার জুতা ছিল, তিনি সাধু ভাষায় কথা বলে।
নিখোঁজ স্কুলশিক্ষক গুঞ্জন রায়ের ভগ্নিপতি উজ্জ্বল রায় জানান, সকালের দিকে কুড়িগ্রাম জেলা শহরের  কালেক্টরেট স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বাহির হন গুঞ্জন রায়। পরে দুপুরের দিকে তার সঙ্গে কথা হলে সে জানায় আমি ডাক্তার দেখাতে রংপুরে যাচ্ছি। সে মানুষিক সমস্যায় ভুগতে ছিল।
তিনি আরও জানান, পরে কিছুক্ষণ পরেই আবার তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। এদিকে বিভিন্ন আত্মীয় স্বজনদের কাছেও তার খোঁজ করা হচ্ছে কোন খবর পাওয়া যায়নি।

কেউ কোথাও তাকে দেখলে বা সন্ধান দিতে চাইলে রাজারহাট থানা পুলিশ অথবা রংপুর নগরের মাহিগঞ্জ থানায় যোগাযোগ করতে পারেন। চাইলে পরিবারের সঙ্গে  ০১৭১২৭২১১৫৭ এই নম্বরে ফোন করে তথ্য দিয়ে সহায়তা করতে পারেন।

এবিষয়ে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জানান, শিক্ষক গুঞ্জন রায়ের সন্ধানে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করছে। পাশাপাশি তার পরিবারের লোকজনও খোঁজাখুঁজি করছে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর