October 8, 2024, 1:37 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

ছিনতাইকারী টানে রিকশা থেকে ছিটকে পড়ে নারীর মৃত্যু

ডিটেকটিভ ডেস্কঃঃ

এক বছর আগে ছিনতাইকারীরা টান দিয়ে ছিনিয়ে নিয়েছিল কানের দুল। এবার প্রাইভেটকার আরোহী ছিনতাইকারী ব্যাগ ধরে হ্যাঁচকা টান দিলে রিকশা থেকে পড়ে প্রাণই হারান পরিচ্ছন্নকর্মী সুনিতা রানী দাস। বুধবার সকালে রাজধানীর কমলাপুরে ঘটে এই ঘটনা।

বৌদ্ধ মন্দিরে পরিছন্নকর্মীর কাজ করতেন সুনিতা রানী দাস। ভাগনেকেও সেখানে চাকরি পাইয়ে দিতে গোপীবাগের বাসা থেকে তাকে নিয়ে যাচ্ছিলেন কর্মস্থলে। কমলাপুর বাসস্ট্যান্ডে পৌঁছালে পেছন থেকে আসা একটি প্রাইভেট কারের আরোহী ছিনতাইকারী সুনিতার হাতে থাকা ব্যাগ ধরে টান দেয়। এতে ছিটকে রাস্তায় পড়ে যান তিনি। গুরুতর আঘাত পান মাথায়।

তাৎক্ষণিকভাবে নেয়া হয় মুগদা হাসপাতালে। সেখান থেকে নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। সকাল ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সুনিতার।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই জড়িতদের ধরতে অভিযানে নেমেছে তারা। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে চলছে বিশ্লেষণ। নিহত সুনিতার বাড়ি টাঙ্গাইলে। স্বামী ও তিন ছেলের সঙ্গে বসবাস করতেন রাজধানীর গোপীবাগে।

//ইয়াসিন//

Share Button

     এ জাতীয় আরো খবর