September 22, 2024, 5:05 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

রাজারহাটে স্কুল ছাত্রী ধর্ষণ,ধর্ষক জেল হাজতে

মোঃ রেজাউল হক, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

কুড়িগ্রামের রাজারহাটে এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করে জনতা কর্তৃক আটকের পর ধর্ষককে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।  এ ঘটনায় রাজারহাট থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে।
জানা গেছে,উপজেলার ঘড়িয়ালডাঁঙ্গা ইউনিয়নের নাখেন্দা গ্রামের অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীর সাথে পার্শবর্তী চরগতিয়াশাম গ্রামের আবুল হোসেনের বকাটে পুত্র আফসার আলীর (২১) পূর্ব পরিচয় ছিল। সেই সুবাদে শনিবার রাতে আফসার আলী মেয়েটির বাড়িতে গিয়ে তাকে একাকি পেয়ে কৌশলে ধর্ষন করে।
এক পর্যায়ে প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে ধর্ষককে আটক করে । পরদিন রবিবার তাকে থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। পরে রবিবার রাতে মেয়েটির নানা বাদী হয়ে রাজারহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার মামলার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ডিটেকটিভ/২জুন  ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর