September 22, 2024, 12:08 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে

এস এম মিলন জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটের ক্ষেতলালে মামুদপুর ইউনিয়নে, মামুদপুর হাইস্কুল মাঠে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, শহীদ আবু সাইদ সহ সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী উপলক্ষে আয়োজিত শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহণ করে ক্ষেতলাল তুলসী গঙ্গা একাদশ বনাম আক্কেলপুর একাডেমি।

শনিবার (২১ই সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার মামুদপুর দ্বি মুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায়,,,ক্ষেতলাল একাদশ আক্কেলপুর একাডেমিকে টাইব্রেকারে পরাজিত করে।

এর আগে বিকেল ৪টায় শান্তির পায়ড়া উড়িয়ে খেলা শুরু করেন টুর্নামেন্ট কমিটি। মামুদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ফকরুজ্জামান রুমির সঞ্চালনায় ফাইনাল খেলায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ শাহ জামান তালুকদার সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী৷

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: আব্বাস আলী, সাংগঠনিক সম্পাদক জাতীয়তাবাদী ফোরাম ঢাকা ও সাবেক ছাত্রনেতা ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকার রাজপথে মৃত্যুঞ্জয়ী বিএনপি নেতার নেতৃত্বে খেলাধূলাসহ সকল ক্ষেত্রে দেশ এগিয়ে যাবে। তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো,আবু সাইদ সহ সকল শহীদের গভীরশ্রদ্ধার সাথে স্বরণ করেন, তিনি আরো বলেন দেশের প্রতিটি তরুণ ও যুবসমাজকে অপসংস্কৃতি,মাদক,মোবাইলে এখন গ্রাস করে ফেলেছে তাই এই গ্রাসের হাত থেকে যুব সমাজ ও তরুণদেরকে নিয়মিত খেলাধুলার মাধ্যমে বের করে মাঠে আনতে পারলেই আমরা স্বফল হতে পারবো ইনশাআল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
কালই পুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ সাহেব আলী বলেন, শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আজ ক্ষেতলাল মামুদপুরবাসীর যুবসমাজ ও তরুণদের মিলন মেলা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মামুদপুর দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো সহিদুল ইসলাম৷
সভাপতি জয়পুরহাট প্রেসক্লাব আবু বক্কর সিদ্দিক। ফখরুজ্জামান রুমি মিলন মন্ডল। আলহাজ আল আমিন মন্ডল, মামুদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এম নুরুন্নবী সাইফুল,সাংগঠনিক সম্পাদক শাকিল তালুকদারসহ রাজনৈতিক, গণ্যমান্য ব্যক্তিবর্গগণ ।

শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফাইনাল ফুটবল টুর্নামেন্টে অগণিত দর্শকদের উৎসবমুখর পরিবেশে খেলা উপভোগ করতে এসে তারা বলেন এদেশ দ্বিতীয়বার স্বাধীন হয়েছে গত ১৫ বছর যাবত মুখ খুলে কথা বলতে পারেনি, স্বাধীনভাবে খেলাধুলা করতে পারেনি ,বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে আমরা আরো একবার স্বাধীনতা পেয়েছি তাই এই স্বাধীন দেশে আমরা ফুটবল খেলা উপভোগ করছি এতে আমরা আনন্দিত খুশি৷আমাদের এলাকার কৃতিসন্তান মো: আব্বাস আলী বিগত দিনে ঢাকার রাজপথে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে বিভিন্ন সময় আহত হয়েছে যা বিভিন্ন টিভির মাধ্যমে দেখেছি আজকে আমরা তাকে সরাসরি প্রধান অতিথি হিসেবে পেয়ে আনন্দিত ও গর্বিত। তাকে আগামীতে আমরা জনগণের সেবক হিসেবে পেতে চাই ইনশাআল্লাহ৷

Share Button

     এ জাতীয় আরো খবর