July 3, 2024, 8:06 am

সংবাদ শিরোনাম
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বাবা-ছেলের যুক্তরাষ্ট্রের সাংবাদিক কুলাউড়ার মাহফুজ আদনানের উদ্যোগে ত্রাণ তৎপরতা সরিষাবাড়িতে জুয়ার আসর থেকে ইউপি সদস্য গ্রেপ্তার সিরাজগঞ্জ র‌্যাব-১২’র অভিযানে ডাকাতি ও হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রী আপত্তিকর অবস্থায় ধরা ৩০হাজার টাকায় রফাদফা পরিচ্ছন্নতা ও ডেঙ্গু নিধন অভিযান-২০২৪ এর শুভ উদ্বোধন শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

ঘর ভাঙলো নোভার

ঘর ভাঙলো নোভার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ঘর ভাঙলো মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা নোভার। তথ্যটি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

২০১১ এগারই নভেম্বর সংসার জীবন শুরু করেন নোভা। স্বামী নির্মাতা রায়হান খানের সঙ্গে প্রায় দুই বছর প্রেমের পর বিয়ে করেন তিনি। বিয়ের সাত বছরের মাথায় ভাঙলো তাদের সংসার। চলতি বছর ২৬ অগাস্ট ঢাকার জজকোর্ট কাজী অফিসে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে তারা বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন করেন।

নোভা বললেন, তার প্রতি আমার পূর্ণ সম্মান আছে, ভালোবাসাও আছে। কিন্তু ব্যবহারিক জীবনে সম্পর্কের ক্ষেত্রে, জীবন যাপনের ক্ষেত্রে যে ধরনের দায়িত্বের ব্যাপারগুলো আছে তা ওর মধ্যে ঘাটতি ছিলো। ফলে দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। আমি চাইছিলাম না আমাদের সন্তান সে দৃশ্য সবসময় দেখুক। তাই আমরা দু’জন সমঝোতার ভিত্তিতেই আলাদা হয়ে গেছি।”

স্বামীর সম্মান ক্ষুণœ হয় এমন কিছু না লিখতে গণমাধ্যমের কাছে অনুরোধ জানিয়ে নোভা আরও বলেন, “সবার কাছে চাওয়া থাকবে ওর সম্মান ক্ষুণœ হয় এমন কিছু লিখবেন না। আমাদের সন্তান দুজনের কাছেই সমানভাবে থাকছে। এমনও হতে পারে রায়হান যদি নিজেকে বদলে নেয় আমরা আবারও একসঙ্গে সংসার করতে পারি।”

নোভা জানান, বর্তমানে সন্তান লালন-পালন ছাড়াও তিনি উপস্থাপনা ও অভিনয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। বর্তমানে বিটিভি ও বাংলাভিশনে দুটি অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। নিয়মিত শুটিংয়ে অংশ নিচ্ছেন বিটিভির প্রথম ধারাবাহিক ডেইলি সোপ ‘দ্য জেনারেশনসহ আরও দুটি ধারবাহিক নাটকে।

Share Button

     এ জাতীয় আরো খবর