May 30, 2024, 7:05 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

ঘর ভাঙলো নোভার

ঘর ভাঙলো নোভার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ঘর ভাঙলো মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা নোভার। তথ্যটি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

২০১১ এগারই নভেম্বর সংসার জীবন শুরু করেন নোভা। স্বামী নির্মাতা রায়হান খানের সঙ্গে প্রায় দুই বছর প্রেমের পর বিয়ে করেন তিনি। বিয়ের সাত বছরের মাথায় ভাঙলো তাদের সংসার। চলতি বছর ২৬ অগাস্ট ঢাকার জজকোর্ট কাজী অফিসে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে তারা বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন করেন।

নোভা বললেন, তার প্রতি আমার পূর্ণ সম্মান আছে, ভালোবাসাও আছে। কিন্তু ব্যবহারিক জীবনে সম্পর্কের ক্ষেত্রে, জীবন যাপনের ক্ষেত্রে যে ধরনের দায়িত্বের ব্যাপারগুলো আছে তা ওর মধ্যে ঘাটতি ছিলো। ফলে দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। আমি চাইছিলাম না আমাদের সন্তান সে দৃশ্য সবসময় দেখুক। তাই আমরা দু’জন সমঝোতার ভিত্তিতেই আলাদা হয়ে গেছি।”

স্বামীর সম্মান ক্ষুণœ হয় এমন কিছু না লিখতে গণমাধ্যমের কাছে অনুরোধ জানিয়ে নোভা আরও বলেন, “সবার কাছে চাওয়া থাকবে ওর সম্মান ক্ষুণœ হয় এমন কিছু লিখবেন না। আমাদের সন্তান দুজনের কাছেই সমানভাবে থাকছে। এমনও হতে পারে রায়হান যদি নিজেকে বদলে নেয় আমরা আবারও একসঙ্গে সংসার করতে পারি।”

নোভা জানান, বর্তমানে সন্তান লালন-পালন ছাড়াও তিনি উপস্থাপনা ও অভিনয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। বর্তমানে বিটিভি ও বাংলাভিশনে দুটি অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। নিয়মিত শুটিংয়ে অংশ নিচ্ছেন বিটিভির প্রথম ধারাবাহিক ডেইলি সোপ ‘দ্য জেনারেশনসহ আরও দুটি ধারবাহিক নাটকে।

Share Button

     এ জাতীয় আরো খবর