July 13, 2024, 3:21 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

ঘর ভাঙলো নোভার

ঘর ভাঙলো নোভার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ঘর ভাঙলো মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা নোভার। তথ্যটি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

২০১১ এগারই নভেম্বর সংসার জীবন শুরু করেন নোভা। স্বামী নির্মাতা রায়হান খানের সঙ্গে প্রায় দুই বছর প্রেমের পর বিয়ে করেন তিনি। বিয়ের সাত বছরের মাথায় ভাঙলো তাদের সংসার। চলতি বছর ২৬ অগাস্ট ঢাকার জজকোর্ট কাজী অফিসে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে তারা বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন করেন।

নোভা বললেন, তার প্রতি আমার পূর্ণ সম্মান আছে, ভালোবাসাও আছে। কিন্তু ব্যবহারিক জীবনে সম্পর্কের ক্ষেত্রে, জীবন যাপনের ক্ষেত্রে যে ধরনের দায়িত্বের ব্যাপারগুলো আছে তা ওর মধ্যে ঘাটতি ছিলো। ফলে দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। আমি চাইছিলাম না আমাদের সন্তান সে দৃশ্য সবসময় দেখুক। তাই আমরা দু’জন সমঝোতার ভিত্তিতেই আলাদা হয়ে গেছি।”

স্বামীর সম্মান ক্ষুণœ হয় এমন কিছু না লিখতে গণমাধ্যমের কাছে অনুরোধ জানিয়ে নোভা আরও বলেন, “সবার কাছে চাওয়া থাকবে ওর সম্মান ক্ষুণœ হয় এমন কিছু লিখবেন না। আমাদের সন্তান দুজনের কাছেই সমানভাবে থাকছে। এমনও হতে পারে রায়হান যদি নিজেকে বদলে নেয় আমরা আবারও একসঙ্গে সংসার করতে পারি।”

নোভা জানান, বর্তমানে সন্তান লালন-পালন ছাড়াও তিনি উপস্থাপনা ও অভিনয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। বর্তমানে বিটিভি ও বাংলাভিশনে দুটি অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। নিয়মিত শুটিংয়ে অংশ নিচ্ছেন বিটিভির প্রথম ধারাবাহিক ডেইলি সোপ ‘দ্য জেনারেশনসহ আরও দুটি ধারবাহিক নাটকে।

Share Button

     এ জাতীয় আরো খবর