July 27, 2024, 8:30 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বিয়ে করছেন নাবিলা

বিয়ে করছেন নাবিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বছর শেষে বিয়ের সংবাদ জানালেন ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। আগামি এপ্রিলে তিনি বিয়ে করবেন। পাত্র নেত্রকোনার ছেলে জোবাইদুল হক। পেশায় তিনি ব্যাংকার। গেল চার মাস তারা দুজন প্রেম করেছেন, অতঃপর বিয়ের সিদ্ধান্ত নেন বলে মানবজমিনকে জানান। নাবিলা বলেন, বিয়ের বিষয়টি আমরা দুজনেই পরিবারকে জানিয়েছি।

আমাদের সিদ্ধান্তের পর পারিবারিকভাবে এটিকে চূড়ান্ত করা হয়েছে।  তিনি আরো বলেন, আমরা যখন জেদ্দায় থাকতাম। তখন তারাও পরিবার নিয়ে সেখানে থাকতো। আমরা একই স্কুলে পড়তাম। তখন থেকে তার প্রতি ভালো লাগা কাজ করেছে। ও আমার জীবনের প্রথম প্রেম। ১৮ বছর আগেই তাকে ভালো লেগেছিল। জীবনসঙ্গী হিসেবে তাকে পাচ্ছি ভাবতে ভালো লাগছে। উল্লেখ্য, অভিনেত্রী ও মডেল পরিচয়ের পাশাপাশি নাবিলা একজন জনপ্রিয় উপস্থাপক। বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্য দিয়ে তার মিডিয়ায় যাত্রা শুরু। এরপর শুধু এগিয়ে যাওয়া। পরবর্তীতে বিভিন্ন বিজ্ঞাপনেরও মডেল হন। তবে ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে দর্শকদের মাঝে অভিনেত্রী হিসেবে দারুণ সাড়া ফেলেন তিনি।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর