July 27, 2024, 1:47 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

৫২’তেও ব্যাচেলর!!!

৫২’তেও ব্যাচেলর!!!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমান সময়ের বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা সালমান খান। বলিউডে এখন তার ছবি মানেই ‘হিট’, বক্স অফিসে কোটি কোটি রুপির ব্যবসা! প্রযোজকরা তাই নির্দ্বিধায় যে কোনো ছবিতে তাকে নিয়ে বাজি ধরতে রাজি। শুধু পর্দায় নন, পর্দার বাইরেও নানা ঘটনার জন্য আলোচিত তিনি। কিন্তু তারপরও ভক্তদের কাছে সব সময় প্রিয় তিনি। বলিউডের অন্য দুই খানের তুলনায় সালমানের ভক্ত সংখ্যাও একটু বেশিই।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর মধ্যপ্রদেশের ইন্দোরে জন্মগ্রহণ করেন তিনি। সালমানের পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। তার জন্মের সময় বড়সড় এ নাম রেখেছিলেন তার বাবা সেলিম খান ও মা সুশীলা চরক। এবার ৫২ বছরে পা রাখছেন বলিউডের এই সুপারস্টার।

সালমান খান৫২’তে এসেও বিয়ের পথ মাড়াননি খান সাহেব। বলিউডের সবচেয়ে কাঙ্খিত ব্যাচেলর তিনি। অবশ্য একের পর এক সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মেতে বলিউডে বিরল নজিরই গড়েছেন সালমান। কখনও ঐশ্বরিয়া রাই বচ্চন, সংগীতা বিজলানি, কখনও ক্যাটরিনা আবার হালের সোনাক্ষি, ডেইজি, জারিন কিংবা জ্যাকুলিনকে সালমান খানের প্রেমিকার তালিকা দেখা যায়।

২৯ বছরের ক্যারিয়ারে ৮০টির বেশি ছবিতে অভিনয় করেছেন সালমান। এর মধ্যে বেশিরভাগই ব্যবসাসফল ও জনপ্রিয়। ছোট পর্দার ‘বিগ বস’ অনুষ্ঠানও সালমানকে এনে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। তবে জনপ্রিয়তা ছাপিয়ে অনেকবার সমালোচনার শিকার হয়েছেন তিনি। সালমান পরোপকারী হলেও এক ব্যক্তিকে গাড়ি চাপা দিয়ে হত্যা করার অভিযোগে তিনি মামলার মুখোমুখি হওয়ায় অনেকখানি সমালোচনার কালি তাকে গায়ে মাখতে হয়েছে।

সালমান এখন ব্যস্ত তার নতুন ছবি ‘রেস থ্রি’র কাজ নিয়ে। এতে খলচরিত্রে অভিনয় করছেন তিনি।

 

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর