July 27, 2024, 1:06 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নতুনরূপে আলোচনায় ববি

নতুনরূপে আলোচনায় ববি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনেত্রী ইয়ামিন হক ববি। দীর্ঘদিন পর আবারো আলোচনায়। মূলত দুই কারণে ববি শিরোনামে জায়গা করে নিয়েছেন। এরমধ্যে রয়েছে ‘নোলক’ ছবি নিয়ে, অন্যটি বিজলি ছবির পার্টি সং নিয়ে।

চলতি মাসের শুরুতে নতুন ছবি নোলকের শুটিং শুরু করেন ভারতের রামুজিতে। নায়ক হিসেবে রয়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। ইতোমধ্যে ছবিটির শুটিং প্রায় শেষ।

২৫ ডিসেম্বর ইউটিউবে প্রকাশ হয় ‘বিজলি’ ছবির ‘পার্টি পার্টি’ শিরোনামের একটি গান। ববি এবং ভারতের নবাগত রণভীরের পারফর্ম করা এ গানটি ইউটিউবে আপলোড করার পর থেকেই শোরগোল পড়ে যায়। এখন পর্যন্ত ১০ লাখের বেশিবার গানটি দেখা হয়েছে।

ববির নিজস্ব প্রযোজনা থেকে নির্মাণ করা হয়েছে ছবিটি। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এ ছবির গানটি নিয়েই বছরের শেষে আলোচনায় থাকছেন ববি।

ববি বলেন, বছরের একেবারে শেষে এসে বিজলির একটি গান প্রকাশ করা হয়েছে। গানটি দর্শকরা গ্রহণ করেছেন, এজন্য সবাইকে ধন্যবাদ। শুধু গান নয়, বিজলি ছবিটিও দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। কারণ ছবিটির গল্প আমাদের দেশের প্রেক্ষাপটেই তৈরি হয়েছে। গল্পটি ইলেকট্রিক পাওয়ার নিয়ে।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর