May 26, 2024, 6:26 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

টাওয়ার হ্যামলেটস’র স্পিকারকে কুলাউড়ায় সংবর্ধণা প্রদান

টাওয়ার হ্যামলেটস’র স্পিকারকে কুলাউড়ায় সংবর্ধণা প্রদান
মশাহিদ আহমদ, মৌলভীবাজার

কুলাউড়া উপজেলার বরমচালের কৃতী সন্তান লন্ডনের টাওয়ার হ্যামলেটস’র স্পিকার  সাবিনা আক্তারকে কুলাউড়া উপজেলা পরিষদের পক্ষ থেকে আজ ২৭ ডিসেম্বর বুধবার সংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রাব্বীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত অতিথি লন্ডনের টাওয়ার হ্যামলেটস স্পিকার সাবিনা আক্তার। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান  নেহার বেগম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মূসা, জেলা পরিষদ সদস্য শিরীন আক্তার চৌধুরী মুন্নি ও সেলিম আহমদ, কেন্দ্রিয় জাসদ নেতা গিয়াস উদ্দিন আহমেদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি সিতাব চৌধুরী, কমিউনিটি নেতা ফারুক উদ্দিন সুন্দর, জমশেদ খান, মোস্তফা আব্দুল মালিক,  সাংবাদিক সুশীল সেনগুপ্ত, ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক, সৈয়দ একেএম নজরুল ইসলাম, মমদুদ হোসেন, আতিকুর রহমান, কুলাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিন, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর হোসেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম শামীম, আওয়ামী লীগ নেতা শফিউল আলম শফি,  প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম ও অবসরপ্রাপ্ত শিক্ষক ময়ুব আলী প্র্রমুখ।

প্রধান অতিথির বক্তেব্যে সাবিনা আক্তার বলেন, বৃহত্তর সিলেট তথা দেশের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়। লন্ডনে বাংলাদেশের ইতিহাস ও সংস্কৃতিকে তুলে ধরতে প্রবাসীদের নিয়ে কাজ করে যাচ্ছি। বাংলা ভাষা শিক্ষার জন্য টাওয়ার হ্যামলেটস থেকে আর্থিক সহায়তা করা হচ্ছে।

Share Button

     এ জাতীয় আরো খবর