July 27, 2024, 9:12 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

টাওয়ার হ্যামলেটস’র স্পিকারকে কুলাউড়ায় সংবর্ধণা প্রদান

টাওয়ার হ্যামলেটস’র স্পিকারকে কুলাউড়ায় সংবর্ধণা প্রদান
মশাহিদ আহমদ, মৌলভীবাজার

কুলাউড়া উপজেলার বরমচালের কৃতী সন্তান লন্ডনের টাওয়ার হ্যামলেটস’র স্পিকার  সাবিনা আক্তারকে কুলাউড়া উপজেলা পরিষদের পক্ষ থেকে আজ ২৭ ডিসেম্বর বুধবার সংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রাব্বীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত অতিথি লন্ডনের টাওয়ার হ্যামলেটস স্পিকার সাবিনা আক্তার। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান  নেহার বেগম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মূসা, জেলা পরিষদ সদস্য শিরীন আক্তার চৌধুরী মুন্নি ও সেলিম আহমদ, কেন্দ্রিয় জাসদ নেতা গিয়াস উদ্দিন আহমেদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি সিতাব চৌধুরী, কমিউনিটি নেতা ফারুক উদ্দিন সুন্দর, জমশেদ খান, মোস্তফা আব্দুল মালিক,  সাংবাদিক সুশীল সেনগুপ্ত, ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক, সৈয়দ একেএম নজরুল ইসলাম, মমদুদ হোসেন, আতিকুর রহমান, কুলাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিন, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর হোসেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম শামীম, আওয়ামী লীগ নেতা শফিউল আলম শফি,  প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম ও অবসরপ্রাপ্ত শিক্ষক ময়ুব আলী প্র্রমুখ।

প্রধান অতিথির বক্তেব্যে সাবিনা আক্তার বলেন, বৃহত্তর সিলেট তথা দেশের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়। লন্ডনে বাংলাদেশের ইতিহাস ও সংস্কৃতিকে তুলে ধরতে প্রবাসীদের নিয়ে কাজ করে যাচ্ছি। বাংলা ভাষা শিক্ষার জন্য টাওয়ার হ্যামলেটস থেকে আর্থিক সহায়তা করা হচ্ছে।

Share Button

     এ জাতীয় আরো খবর