September 8, 2024, 5:33 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

দাবাং থ্রি-তে সালমানের নায়িকা বাঙালি মৌনী রায়

দাবাং থ্রি-তে সালমানের নায়িকা বাঙালি মৌনী রায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সালমান খানের সুপার ডুপার হিট সিনেমা দাবাং। ওই সিনেমার পর্দার চুলবুল পান্ডের কমেডি, অ্যাকশন এখনো মানুষের চোখে ভাসে। দাবাং টু-তেও সালমান চিলেন অনবদ্য। এরই ধারবাহিকতায় আসছে দাবাং থ্রি। আর এই ছবিতে সালমানের বিপরীতে আসছেন বাঙ্গালি মেয়ে মৌনী রায়।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুসারে, সালমানের হাত ধরেই বলিউডে অভিষেক হবে এই বাঙালি কন্যার। বহুদিন থেকেই মুম্বাইবাসী মৌনী রায়। বহু বছর আগে হিন্দি সিরিয়াল ‘কিঁউ কি শাস ভি কাভি বহু থি’ দিয়ে অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেন। এরপর বহু হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তবে সম্প্রতি তার অভিনীত ‘নাগিন’ সিরিয়ালটি ব্যপক জনপ্রিয়তা লাভ করেছে। তাকে নাকি অনেকেই পিছন থেকে ‘নাগিন’ বলে ডেকে থাকেন। সেই ‘নাগিন’ -এর এবার অভিষেক ঘটছে বলিউডে। তাও ফের সালমানের বিপরীতে।

অভিনেত্রী মৌনী রায়ের জন্ম ১৯৮৫ সালের ২৮ সেপ্টেম্বর ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর