May 22, 2024, 11:05 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আলোচনায় জয় চৌধুরী

আলোচনায় জয় চৌধুরী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ¦ালা’ দিয়েই অনেকের নজর কেড়ে দর্শক হৃদয়ের মণিকোঠায় ঠাই করে নিয়েছেন এই নবাগত হিরো। যার শুরু থেকে নিজের সন্তানের মত সাপোর্ট দিতেন মনোয়ার হোসেন ডিপজল।

বাংলাদেশী চলচ্চিত্রে জয় চৌধুরীর অভিষেক ঘটে গুণী পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘এক জবান’ চলচ্চিত্রের মাধ্যমে। প্রথম চলচ্চিত্র দিয়ে জয় চৌধুরী আলোচনায় আসেন, দ্বিতীয় চলচ্চিত্রে তার অবস্থান শক্তিশালী করতে সক্ষম হন। পরবর্তীতে আবার ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ তাকে আরো এগিয়ে নিয়ে আসে এবং নিজেকে স্বপ্নের দার প্রান্ত পৌঁছে যান তিনি। এরপর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি।

মূলত নিজের একান্ত আগ্রহ ও প্রচেষ্টায় চলচ্চিত্রে নিজের শক্ত অবস্থানের চেষ্টা করছেন তিনি। প্রথমে ডিপজলের হাত ধরে মিডিয়া আসেন তিনি। খোকন রেজভী পরিচালিত ‘ভালোবাসলে দোষ কি তাতে’, ওয়াজেদ আলী সুমনের ‘আজব প্রেম’ ও ‘হিটম্যান’ এ কাজ করে নিজেকে আরো প্রতিষ্ঠিত করে ফেলেন তিনি। এ ছাড়াও নজরুল ইসলাম বাবু পরিচালিত ‘চিনি বিবি’, আবুল কাশেম ম-লের ‘ক্ষণিকের ভালোবাসা’ চলচ্চিত্রে কাজ করেন তিনি।

এরপর মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ¦ালা’য় দুলালের চরিত্রকে সুনিপুনভাবে তুলে ধরার কারণে জনপ্রিয়তায় নিজের জায়গা করে নিয়েছেন। যা ছিলো তার জীবনের সব চেয়ে বড় সাফল্যে।

জয় চৌধুরী বলেন, আমি মিডিয়াতে একেবারেই নতুন। এখনও সবার কাছে থেকে শিখছি। এত অল্পদিনেই মানুষ আমাকে যে পরিমাণ ভালোবাসে তাতে আমি সত্যি মুগ্ধ। আমার কাছে এর চেয়ে আর বড় কিছু চাওয়া বা পাওয়ার নেই। যতজন মালেক আফসারী স্যারের ‘অন্তর জ¦ালা’ সিনেমাটি দেখেছেন ঠিক ততজনই সিনেমাটি দেখে বেশ আবেগ আপ্লুত হয়েছেন আর আমাকে তাদের ভালবাসায় ভাসিয়ে দিয়েছে। যাহা আমার আগামি দিনের কাজ গুলি করার আরো অনুপ্রিয়ণা যুগিয়েছেন। আমি সত্যি এ মানুষগুলির প্রতি চির কৃতজ্ঞ। তাদের প্রতি সব সময় দোয়া এবং ভালোবাসা যেন আমার ভালো কাজ করার প্রধান শক্তি। আপনাদের ভালোবাসা নিয়েই সামনে আরো এগিয়ে যেতে চাই।

ইতিমধ্যে একাধিক চলচ্চিত্র কাজেরও চুক্তি করে ফেলেছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- মালেক আফসারী পরিচালিত ‘হ্যালো’, এর পাশাপাশি ভারত বাংলাদেশ যৌথ প্রযোজনার সিনেমা বি. কে. আজাদ  পরিচালিত ‘দোস্ত দুশমন’ ও রিতুব্রত ভট্টাচার্য পরিচালিত ‘জিরো পয়েন্ট’। যাহা নতুন বছরের শুরুতেই শুটিং এর জন্য নিজেকে তৈরি করছেন। এর পাশাপাশি আরও একাধিক চলচ্চিত্র নিয়েও কথা বার্তাও চলছে।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর