July 27, 2024, 8:41 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

আলোচনায় জয় চৌধুরী

আলোচনায় জয় চৌধুরী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ¦ালা’ দিয়েই অনেকের নজর কেড়ে দর্শক হৃদয়ের মণিকোঠায় ঠাই করে নিয়েছেন এই নবাগত হিরো। যার শুরু থেকে নিজের সন্তানের মত সাপোর্ট দিতেন মনোয়ার হোসেন ডিপজল।

বাংলাদেশী চলচ্চিত্রে জয় চৌধুরীর অভিষেক ঘটে গুণী পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘এক জবান’ চলচ্চিত্রের মাধ্যমে। প্রথম চলচ্চিত্র দিয়ে জয় চৌধুরী আলোচনায় আসেন, দ্বিতীয় চলচ্চিত্রে তার অবস্থান শক্তিশালী করতে সক্ষম হন। পরবর্তীতে আবার ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ তাকে আরো এগিয়ে নিয়ে আসে এবং নিজেকে স্বপ্নের দার প্রান্ত পৌঁছে যান তিনি। এরপর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি।

মূলত নিজের একান্ত আগ্রহ ও প্রচেষ্টায় চলচ্চিত্রে নিজের শক্ত অবস্থানের চেষ্টা করছেন তিনি। প্রথমে ডিপজলের হাত ধরে মিডিয়া আসেন তিনি। খোকন রেজভী পরিচালিত ‘ভালোবাসলে দোষ কি তাতে’, ওয়াজেদ আলী সুমনের ‘আজব প্রেম’ ও ‘হিটম্যান’ এ কাজ করে নিজেকে আরো প্রতিষ্ঠিত করে ফেলেন তিনি। এ ছাড়াও নজরুল ইসলাম বাবু পরিচালিত ‘চিনি বিবি’, আবুল কাশেম ম-লের ‘ক্ষণিকের ভালোবাসা’ চলচ্চিত্রে কাজ করেন তিনি।

এরপর মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ¦ালা’য় দুলালের চরিত্রকে সুনিপুনভাবে তুলে ধরার কারণে জনপ্রিয়তায় নিজের জায়গা করে নিয়েছেন। যা ছিলো তার জীবনের সব চেয়ে বড় সাফল্যে।

জয় চৌধুরী বলেন, আমি মিডিয়াতে একেবারেই নতুন। এখনও সবার কাছে থেকে শিখছি। এত অল্পদিনেই মানুষ আমাকে যে পরিমাণ ভালোবাসে তাতে আমি সত্যি মুগ্ধ। আমার কাছে এর চেয়ে আর বড় কিছু চাওয়া বা পাওয়ার নেই। যতজন মালেক আফসারী স্যারের ‘অন্তর জ¦ালা’ সিনেমাটি দেখেছেন ঠিক ততজনই সিনেমাটি দেখে বেশ আবেগ আপ্লুত হয়েছেন আর আমাকে তাদের ভালবাসায় ভাসিয়ে দিয়েছে। যাহা আমার আগামি দিনের কাজ গুলি করার আরো অনুপ্রিয়ণা যুগিয়েছেন। আমি সত্যি এ মানুষগুলির প্রতি চির কৃতজ্ঞ। তাদের প্রতি সব সময় দোয়া এবং ভালোবাসা যেন আমার ভালো কাজ করার প্রধান শক্তি। আপনাদের ভালোবাসা নিয়েই সামনে আরো এগিয়ে যেতে চাই।

ইতিমধ্যে একাধিক চলচ্চিত্র কাজেরও চুক্তি করে ফেলেছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- মালেক আফসারী পরিচালিত ‘হ্যালো’, এর পাশাপাশি ভারত বাংলাদেশ যৌথ প্রযোজনার সিনেমা বি. কে. আজাদ  পরিচালিত ‘দোস্ত দুশমন’ ও রিতুব্রত ভট্টাচার্য পরিচালিত ‘জিরো পয়েন্ট’। যাহা নতুন বছরের শুরুতেই শুটিং এর জন্য নিজেকে তৈরি করছেন। এর পাশাপাশি আরও একাধিক চলচ্চিত্র নিয়েও কথা বার্তাও চলছে।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর