July 27, 2024, 1:13 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বোয়ালমারীতে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ সদস্য আটক

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ঃ

ফরিদপুরের বোয়ালমারীতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যসহ ১ স্বর্ণ চোরকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে তিনটি পালসার মোটরসাইকেল ও ২ভরী স্বর্ণালঙ্ককার উদ্ধার করা হয়। থানা সুত্রে জানা যায়, রবিবার (০১.০৯.১৯) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন স্থান থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের হোতা মোঃ হাসান মোল্যাসহ ৪সদস্য ও এক স্বর্ণচোরকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, পৌরসভার ৫নং ওয়ার্ড আমগ্রামের মাওলানা আলিমুজ্জামান মোল্যার ছেলে মো. হাসান মোল্যা (২৯), শিবপুর গ্রামের মাওলানা সিরাজুল ইসলামের ছেলে মো. ওমর ফারুক (২০), চতুল ইউনিয়নের রাজাপুর গ্রামের মুন্সিপাড়ার মো. কালাম বেগের ছেলে মো. উজ্জল বেগ (২৩), সদর ইউনিয়নের চালিনগর গ্রামের জব্বার মোল্যার ছেলে সবুজ মোল্যা (২১), একই গ্রামের মো. কবির মোল্যার ছেলে মো. রাকিবুল মোল্যাকে (২২), আটক করা হয়। আটককৃত হাসান মোল্যার স্বীকারক্তির ভীত্তিতে অভিযান চালিয়ে উজ্জল বেগের নিকট ২টি ও সবুজ মোল্যার কাছ থেকে ১টিসহ মোট তিনটি চোরাই পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় উপপুলিশ পরিদর্শক মো. আব্দুল জব্বার বাদী হয়ে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ১, তারিখ- ০১/০৯/১৯ খ্রি.অপরদিকে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ডহরনগর গ্রামের তোরাব শেখের ছেলে মো. সাদ্দাম শেখকে (২৫) ২ ভরি চোরাই স্বর্ণলঙ্কারসহ আটক করেছে থানা পুলিশ। বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান জানান, তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করে ফরিদপুর আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বোয়ালমারীতে বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ঃ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর জাতীয়তাবাদী ওলামাদলের আয়োজনে রবিবার (০১.০৯.১৯) দুপুরে বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে চৌরাস্তা থেকে একটি র‌্যালী পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌরাস্তায় পেট্রোল পাম্পের সামনে এক আলোচনা সভায় মিলিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ওলামাদলের যুগ্ম আহ্বায়ক ও ফরিদপুর জেলা ওলামাদলের সভাপতি ডা. শরিফুল ইসলাম শরীফ। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে জোরদার করতে বিএনপিসহ সকল সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সভাপতি সৈয়দ মাহাবুবুর রশিদ হেলাল, কেন্দ্রীয় ওলামাদলের সদস্য মুন্সী সিরাজুল ইসলাম, বিএনপি নেতা শামসুদ্দিন ঠাকুর সূর্য, মুফতি তৈয়বুর রহমান প্রমুখ।

প্রাইভেট ডিটেকটিভ/০১ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর