May 26, 2024, 5:55 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

ছাতকে ভারতীয় অফিসার্স চয়েসসহ আটক ১ জন

ছাতকে ভারতীয়  অফিসার্স চয়েসসহ আটক ১ জন
সিলেট  অফিস।

 সুনামগঞ্জের ছাতক থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় অফিসার্স চয়েসসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯।
সোমবার রাত ৮টার দিকে ছাতকের সৈয়দরগাঁও এলাকার ১১ নং ইউপির দিঘলী ব্রাহ্মনগাঁও গ্রামের বটের খাল ঘাটের পশ্চিম পাড় থেকে তাকে আটক করা হয়। এসময় আমদানী নিষিদ্ধ ২৩২ বোতল ভারতীয় অফিসার্স চয়েস জব্দ করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ী মোছাব্বির অালী (৪০) ছাতকের গোবিন্দগঞ্জ ব্রাহ্মনগাঁও গ্রামের মৃত রফিক আলীর ছেলে। উদ্ধারকৃত মাদকসহ তাকে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।
গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানান র‌্যাব ৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জাামান।
Share Button

     এ জাতীয় আরো খবর