June 21, 2024, 1:28 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

জামালপুরে দুর্ণীতি বিরোধী শপথ ও কার্টুন প্রদর্শনী অনুষ্ঠিত

শামীম আলম জামালপুর থেকে ঃ

জামালপুরে দুর্ণীতি বিরোধী শপথ ও কার্টুন প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার

সকালে শহরের ইজ্জাতুন নেছা উচ্চ বিদ্যালয়ে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।সচেতন

নাগরিক কমিটি (সনাক) জামালপুর ও ট্রান্সপাসেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ-টিআইবি এই দুর্ণীতি বিরোধী শপথ ও কার্টুন প্রদর্শনীর আয়োজন করে। সনাক সভাপতি অধ্যাপক মীর আনছার আলীর সভাপতিত্বে সনাক সদস্য অজয় কুমার পাল, বিদ্যালয়ের শিক্ষক জাকির হোসেন, টিআইবি’র এরিয়া ম্যানেজার আরিফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। এতে বক্তারা বলেন শিক্ষার্থীদের মাঝে দুর্ণীতি বিরোধী চেতনা তৈরির উদ্দ্যেশ্যেই এই কর্মসূচির আয়োজন। এসময় সনাক সভাপতি অধ্যাপক মীর আনছার আলী শিক্ষার্থীদের দুর্ণীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান। পরে দুর্ণীতি বিরোধী কার্টুন প্রদর্শনীতে শিক্ষার্থীরা উৎসাহ নিয়ে অংশগ্রহন করে। কর্মসূচিতে সনাক, স্বজন, ইয়েস গ্রুপের সদস্য ও বিদ্যালয়ের শিক্ষকরা অংশগ্রহন করেন।

জামালপুরে যুবকের লাশ উদ্ধার

শামীম আলম , জামালপুর থেকে ঃ জামালপুরে রুবেল নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শহরের ফিসারি মোড় এলাকায় তার নিজ ঘর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সালেমুজ্জামান জানান, গত রাত বারোটায় রুবেল তার নিজ ঘরে ঘুমাতে যায়। মঙ্গলবার সকালে মা ফুলমতি তার ছেলেকে ডাকতে গেলে ঘরের ধর্ণার সাথে ওড়না দিয়ে গলায় ফাস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ খবর পেয়ে যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে প্রেরণ করেছে। যুবকের ঘরের দরজা খোলা অবস্থায় ছিল এবং প্রাথমিক ভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। ছেলেটি পড়ালেখা বা কোন পেশার সাথে যুক্ত ছিল না। সে ফিসারি মোড় এলাকার মৃত ঠান্ডু মিয়ার ছেলে।

প্রাইভেট ডিটেকটিভ/২৭ আগস্ট ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর