October 8, 2024, 6:25 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

সেঞ্চুরির পথে বাপ্পি লাহিড়ি

সেঞ্চুরির পথে বাপ্পি লাহিড়ি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সেঞ্চুরির পথে সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ি। আর মাত্র দুটো বল। তার পরই হাফ সেঞ্চুরি করে ফেলবেন তিনি। আর দু’বল অর্থাৎ আরও দু’টো বছর। বিষয়টা একটু বুঝিয়ে বলা যাক। এই বছরই মিউজিক কেরিয়ারের ৪৮ বছর পূর্ণ করলেন বাপ্পি লাহিড়ি।

এটা রেকর্ড বলেই দাবি করলেন বাপ্পি স্বয়ং। কম্পোজার হিসেবে ভারতীয় সংগীতের ইতিহাসে তিনি গুরুত্বপূর্ণ স্থানে রয়েছেন। তার গায়কী সত্তাও দর্শকদের পছন্দের। ইতোমধ্যেই ৫৫০টি ছবিতে কাজ করেছেন তিনি। চলতি বছরে ‘শাদি ডটকম’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘ইন্দু সরকার’, ‘ড্যাডি’, ‘নাম শাবানা’- মতো বলিউডি ছবিতে কাজ করেছেন। বাংলা ছবি ‘ককপিট’-এ তার ‘কলকাতার রসগোল্লা’র রিমিক্স শুনেছেন দর্শক। বাপ্পির ঝুলিতে রয়েছে হলিউডি প্রজেক্টও। বর্তমানে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বাপ্পি। কয়েক মাস আগে তার নাতি হয়েছে। বাপ্পা লাহিড়ির ছেলে কৃষ বাপ্পা লাহিড়ি। কৃষকে নিয়ে সময় কাটানোর ফাঁকে বললেন, এ বছর আমার মিউজিক কেরিয়ারের ৪৮ পূর্ণ হলো। ৫৫০ ছবিতে কাজ করে ফেললাম। যে কোনো মিউজিক আইকনের কাছে এটা রেকর্ড। খুব তাড়াতাড়ি দেশে ফিরছি। সবাই খুব ভাল থাকবেন। হ্যাপি নিউ ইয়ার ইন অ্যাডভান্স।

Share Button

     এ জাতীয় আরো খবর