June 30, 2024, 12:41 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

সরকারের ব্যর্থতায় ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে : খসরু

সরকারের ব্যর্থতায় ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে : খসরু

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

 

সরকারের ব্যর্থতায় দেশে ডেঙ্গু রোগ এখন মহামারিতে পরিণত হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। গতকাল বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জিয়া পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

খসরু বলেন, দেশে এখন আইনের শাসন নেই। দেশের প্রধান বিচারপতিকে জোর করে চাকরিচ্যুত করা হয়েছে। তিনি বলেন, ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে। এটা কি বিতর্কিত করার বিষয়? এটা কি বহির্বিশ্বের মানুষ জানে না?

খসরু বলেন, খালেদা জিয়াকে জেলে নিয়ে, মানুষের অধিকার ও বাক স্বাধীনতা কেড়ে নিয়ে ক্ষমতাসীনরা মনে করেছিল সঠিকভাবে দেশ পরিচালনা করবে। কিন্তু দেশতো চলছে না। আর দেশ যখন সঠিকভাবে চলছে না, তখন গুজব ও বিরোধী দলের ষড়যন্ত্রের কথা বলা বলে বাহানা করা হচ্ছে।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবীর মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের নেতা অধ্যাপক ডাঃ আবদুল কুদ্দুস, ড. এমতাজ হোসেন, আব্দুল্লাহিল মাসুদ, অধ্যাপক আবুল কালাম আজাদ, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর