July 27, 2024, 1:36 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

বিয়ে করতে চলেছেন প্রভাস!

বিয়ে করতে চলেছেন প্রভাস!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সালমান খানের পর রূপালি পর্দার ‘এলিজিবল ব্যাচেলর’ বলা হয় তেলুগু সুপারস্টার প্রভাসকে। বহু নারীর স্বপনে বাহুবলীর এই নায়ক। তো কবে কাকে বিয়ে করছেন প্রভাস? তা নিয়ে হয়েছে দীর্ঘদিন ধরে চলছে জল্পনা। উঠে এসেছে একাধিক নাম। গুঞ্জন শোনা যাচ্ছিল, ‘বাহুবলী’ খ্যাত নায়িকা অনুষ্কা শেট্টিকেই বাস্তবের জীবনসঙ্গিনী করতে চলেছেন প্রভাস। কিন্তু গুজব উড়িয়ে দিয়েছেন দুজনেই।

অবশেষে প্রকাশ্যে এলো অভিনেতার হবু স্ত্রীর পরিচয়। গুঞ্জন, আমেরিকা নিবাসী জনৈক ব্যবসায়ীর মেয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রভাস। তার পরিবারের নাকি এমনটাই বাসনা।

আগামী ছবি ‘সাহো’র মুক্তির পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রভাস। তবে এখনো পর্যন্ত অভিনেতা বা তার পরিবারের কেউই এনিয়ে মুখ খোলেননি।

গত বছরই প্রভাসের কাকা জানিয়েছিলেন, বছরই বিয়ে করতে চলেছেন অভিনেতা। তবে বিয়ের বিষয়ে প্রতিবারই সব প্রশ্ন উড়িয়ে দিয়েছেন প্রভাস। তার মতে, এটা একান্তই তার ব্যক্তিগত ব্যাপার।

Share Button

     এ জাতীয় আরো খবর