June 16, 2024, 6:00 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

ট্রোলড হওয়া নিয়ে মুখ খুললেন মালাইকা

ট্রোলড হওয়া নিয়ে মুখ খুললেন মালাইকা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মালাইকা অরোরা ব্যক্তিগত জীবনকে বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন । আর তাই অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমের সম্পর্কটা গোটা দুনিয়ার কাছে ‘অফিসিয়াল’ ঘোষণা করতে বেশ বেগ পেতে হয়েছিল। ঢাকঢোল পিটিয়ে অর্জুনের সঙ্গে তার সম্পর্ক স্বীকার না করে নিলেও বলিপাড়ায় কিন্তু তাদের সম্পর্কটা ‘ওপেন সিক্রেট’। অর্জুনের সঙ্গে প্রেম করার জন্য একাধিকবার মালাইকাকে ট্রোলডও হতে হয়েছে। কখনো বা তাদের বয়সের ফারাক হয়ে উঠেছে নিন্দুকদের সমালোচনার বিষয়বস্তু। আর নিজের সম্পর্কের ট্রোলড হওয়া নিয়েই এবার মুখ খুললেন মালাইকা অরোরা। সমপ্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, প্রত্যেকের জীবনেই দ্বিতীয়বার সুযোগ আসে। ভালোবাসাও তার ব্যতিক্রম নয়।

তবে আমাদের ভারতের মতো দেশে নারীদের দ্বিতীয়বারের জন্য প্রেমে পড়া বারণ। এখনো ডিভোর্সিদের আমাদের সমাজে দ্বিতীয়বার বিয়ে করাটা একটা ট্যাবু। আমাদের দেশে এরকম আরো অনেক রকমের ট্যাবু রয়েছে। যা নিয়ে ভাবা উচিত। এর পাশাপাশি মালাইকা জানান যে, অর্জুনের সঙ্গে সম্পর্কে তিনি ভালোই আছেন। এই সমাজের বেশ কিছু মানুষ এখনো প্রশ্ন তুলতে ছাড়েন না যদি বিবাহ বিচ্ছেদ হওয়া নারীরা যদি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। এবার এই বিষয়টি নিয়েই সরব হলেন মালাইকা। তিনি বলেন, ডিভোর্সের পর যদি কেউ সম্পর্কে যায় তবে তা নিয়ে কেন প্রশ্ন করা হয়? ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়?

Share Button

     এ জাতীয় আরো খবর