June 19, 2024, 11:55 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

আবারো হত্যার হুমকি শিল্পী উদিত নারায়ণকে

আবারো হত্যার হুমকি শিল্পী উদিত নারায়ণকে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি মাসে এরআগে দুইবার হত্যার হুমকি পেয়েছেন ভারতীয় জনপ্রিয় কণ্ঠশিল্পী উদিত নারায়ণ। মাসের শেষে ফের অজ্ঞাত পরিচয়ে এই শিল্পীকে হত্যার হুমকি দেয়া হলো!

বিষয়টি নিয়ে তাই আর হেলাফেলা নয়। উদিত নারায়ণ এবার জীবন সংশয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন।

ভারতের আম্বলি থানা পুলিশের কাছে লিখিত একটি অভিযোগে উদিত নারায়ণ জানান যে, একই নম্বর থেকে বারবার তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। সেই সাথে এফআইআর করার সময় পুলিশের কাছে সেই ফোন নম্বরটিও দেন গায়ক।

এরপর তদন্তের মাধ্যমে পুলিশ জানতে পারে, ফোন নম্বরটি বিহারের একটি এলাকা থেকে এসেছে। এ ছাড়া এও জানা যায়, উদিত নারায়ণ যে আবাসনে থাকেন, ফোন নম্বরটি সেই আবাসনেরই এক নিরাপত্তারক্ষীর নামে নিবন্ধিত। তবে সেই নিরাপত্তারক্ষীকে আটক করা হলে তিনি জানান যে, মাস তিনেক আগে তার ফোনটি চুরি হয়ে গেছে।

তবে এ বিষয়ে উদিত নারায়ণ জানান, যে ব্যক্তি তাকে হত্যার হুমকি দিয়েছে, সে নিজের পরিচয়ে তার নাম লক্ষণ বলেছিল। হত্যার হুমকির সাথে সাথেও তাকে অকথ্য ভাষায় গালিগালাজও করা হয় বলে অভিযোগ এই কিংবদন্তি শিল্পীর।

বর্তমানে এই গায়কের নিরাপত্তার স্বার্থে তাঁর বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। সেই সাথে সেই ফোন টাওয়ারের সূত্র ধরে অভিযুক্তকে খোঁজার চেষ্টা করছে পুলিশ।

Share Button

     এ জাতীয় আরো খবর