June 19, 2024, 10:42 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

নোবেল চ্যাম্পিয়ন নয়, তৃতীয় হয়েছেন

নোবেল চ্যাম্পিয়ন নয়, তৃতীয় হয়েছেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

গত রোববার হয়ে গেল ভারতীয় টেলিভিশন চ্যানেল জি-বাংলার সংগীতবিষয়ক অনুষ্ঠান ‘সা রে গা মা পা’র চূড়ান্ত পর্ব। এবারের আসরে যৌথভাবে তৃতীয় হয়েছেন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল।

পর্ব প্রচার হলেও গত ২৯ জুন ‘সা রে গা মা পা’-এর এই গ্র্যান্ড ফাইনালটি ক্যামেরায় ধারণ করা হয়। ঠিক তার পরপরই বাংলা ট্রিবিউন প্রকাশ করে তার তৃতীয় হওয়ার খবরটি। আর এমন ফল জানতে পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নোবেলের শ্রোতারা প্রতিবাদ জানাতে থাকে।

অবশেষে সেই ফলটিই সত্য হলো।

‘সা রে গা মা পা’র প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে প্রথম রানারআপ হয়েছেন গৌরব ও স্নিগ্ধজিৎ। আর দ্বিতীয় রানারআপ হয়েছেন প্রীতম ও নোবেল। বিজয়ী অঙ্কিতা পুরস্কার হিসেবে পেয়েছেন ২ লাখ রুপি ও একটি নতুন গাড়ি। ফল ঘোষণার আগে নোবেল গেয়ে শোনান আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’, প্রতুল মুখোপাধ্যায়’র ‘আমি বাংলায় গান গাই’ ও জেমসের গাওয়া ‘বাংলাদেশ’ গানটি।অনুষ্ঠান ও নোবেল

গত বছরের সেপ্টেম্বরে জি বাংলায় শুরু হয়েছিল ‘সা রে গা মা পা ২০১৮-১৯’ প্রতিযোগিতা। ভারতের নির্বাচিত ৪৮ জন প্রতিযোগী এতে অংশ নেয়। প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাঈনুল ইসলাম নোবেল। বাকিরা নানা ধাপে ছিটকে গেলেও গোপালগঞ্জের তরুণ নোবেলই জায়গা করে নেয় চূড়ান্ত পর্বে।

Share Button

     এ জাতীয় আরো খবর