June 16, 2024, 6:46 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

নিজেদের প্রশংসায় সারা-কার্তিক

নিজেদের প্রশংসায় সারা-কার্তিক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নবাবনন্দিনী সারা আলি খান ও কার্তিক আরিয়ান একে অন্যের প্রশংসায় মেতেছেন । মাত্র দুদিন আগে সারা বলেছিলেন, কার্তিকের বাইকের পেছনে বসতে চাইবে যেকোনো মেয়েই। এবার কার্তিক বললেন, বারবার সারার সঙ্গে কাজ করার তীব্র আগ্রহ তাঁর।

পাতৌদির নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান ও ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কিছুদিন ধরেই আলোচনা হচ্ছে। জোর গুঞ্জন, তাঁদের ঘনিষ্ঠতা আরো জোরদার হচ্ছে।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ‘ক্রাশ’, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি। সেই থেকে তাঁদের প্রেম নিয়ে জল্পনার শুরু। প্রকাশ্যে কার্তিককে ক্রাশ বলার পর একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে সারার হাত মিলিয়ে দেন ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং।

পরে ঘোষণা আসে, লেখক-নির্মাতা ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বাঁধছেন সারা ও কার্তিক। একাধিক ভাগের শুটিংও করেছেন দুজন। সেটে তাঁদের ঘনিষ্ঠ উপস্থিতি অনেকের নজরে আসে। এরপর বেশ কয়েক বার একে অন্যের বাড়িতেও গিয়েছেন সারা-কার্তিক। একসঙ্গে জিমে যেতেও দেখা গেছে। একবার গাড়ির ভেতর অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দি হন দুজন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক ইমতিয়াজ আলি ও সহ-অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগাভাগি করলেন কার্তিক আরিয়ান।

ইমতিয়াজ আলি সম্পর্কে কার্তিক বলেন, ‘ইমতিয়াজ স্যারের সঙ্গে কাজ করে শুধু অভিনেতা হিসেবেই নয়, ব্যক্তি হিসেবেও আমার মধ্যে পরিবর্তন এসেছে। তিনি আমার অন্যতম প্রিয় পরিচালক। আজ আমার অভিনয়ে যে পরিবর্তন এসেছে, সে জন্য তাঁকে ধন্যবাদ। এটা আমাকে ভিন্ন দুয়ার খুলে দিয়েছে। আমার আমার চরিত্র আরো বাস্তবানুগ হয়।’

সারা সম্পর্কে কার্তিক বলেন, ‘সারা একজন তারকা। ওর হৃদয় সোনায় মোড়ানো। ওর সঙ্গে কাজ দারুণ উপভোগ করেছি। পর্দায় ও ইতিবাচকতা এনেছে। ওর সঙ্গে বারবার কাজ করতে পারলে ধন্য হব।’

এর আগে কার্তিক সম্পর্কে সারা বলেছিলেন, “আমি তো হাসতে হাসতেই বলি, ‘বাইকে কার্তিক আরিয়ানের পেছনের সিটে বসার জন্য আমি তো টাকাপয়সা পেয়েছি।’ মানে, বলতে চাইছি, যেকোনো মেয়েই এটা করতে চাইবে।”

২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে মুক্তি পাবে সারা ও কার্তিকের প্রথম জুটি বাঁধা ‘লাভ আজকাল টু’। এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। সূত্র : ডিএনএ

Share Button

     এ জাতীয় আরো খবর