October 8, 2024, 4:22 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

এবারই প্রথম আইটেম গানে

এবারই প্রথম আইটেম গানে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এরই মধ্যে ‘বেফিকরে’ ছবির মধ্যে দিয়ে প্রতিভার স্বাক্ষর রেখেছেন বাণী কাপুর। অভিনয়ের পাশাপাশি তার আবেদনময়ী উপস্থাপনাও নজর কেড়েছে। এদিকে সম্প্রতি হৃতিক রোশনের সঙ্গে জুটি বেঁধে একটি ছবিতে কাজ করছেন এ নায়িকা। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি। এ ছবিটিকে নিজের ক্যারিয়ারের অন্যতম দিক হিসেবেও মানছেন বাণী। নতুন খবর হলো এ ছবির একটি আইটেম গানেও পারফর্ম করতে দেখা যাবে তাকে।

এরই মধ্যে বিষয়টি পাকাপাকি হয়েছে। বাণী খোদ বিষয়টি সবাইকে জানিয়েছে। এ নিয়ে বেশ উত্তেজিতও তিনি। কারণ এই প্রথম কোনো আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন এ নায়িকা। বাণী বলেন, আপনাদের একটা সুখবর দিতে চাই। সেটা হচ্ছে হৃতিকের সঙ্গে একটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করছি সেটা সবারই জানা। কিন্তু মজার বিষয় হলো এ ছবির একটি আইটেম গান করছি আমি। এটা আমার জন্য বেশ আনন্দের একটি খবর। অনেক ভালো একটি অভিজ্ঞতা হবে আশা করি। কারণ, এবারই প্রথম আমি আইটেম গানে নাচতে যাচ্ছি। আশা করছি ভালো কিছু হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর