October 8, 2024, 6:22 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

মা হচ্ছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু!

মা হচ্ছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মা হচ্ছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু! সম্প্রতি এমন খবরই ছড়িয়ে পড়েছে। কারণ মুম্বইয়ের খার-এর একটি হাসপাতালে এ বলিউড অভিনেত্রীকে দেখা গেছে, তার পর থেকেই এমন গুঞ্জন ডালাপালা মেলেছে। হাসপাতালে এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী করণ সিং গ্রোভারও। গুঞ্জনের আরও একটি কারণ, খারের ওই হাসপাতালেই এর আগেও বেশ কজন বলিউড অভিনেত্রী সন্তানের জন্ম দিয়েছেন। যদিও তারকা দম্পতির মুখপাত্র বিপাশার মা হওয়ার খবরটিকে অস্বীকার করেছেন। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, এই ধরনের খবরের কোনো ভিত্তি নেই।

প্রেগন্যান্সির খবর সম্পূর্ণ মিথ্যা। এটা একটি সংবেদনশীল বিষয় এবং কিছু মানুষ গুঞ্জন ছড়িয়ে সেটার স্বাদ নিতে চাচ্ছেন। এমন গুঞ্জন ছড়ানোয় বেশ চটেছেন নাকি বিপাশা বসুও। এ বিষয়টিও নিশ্চিত করেছেন তার মুখপাত্র। অভিনেতা জন আব্রামের সঙ্গে সম্পর্ক ভাঙানের পর ‘অ্যালন’ ছবিতে অভিনয়ের সময় করণ সিং গ্রোভারের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা বসু। এরপর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। এরপর আর কোন ছবিতে দেখা যায়নি বিপাশাকে। কেবল স্বামীর সঙ্গে বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছেন এ অভিনেত্রী। আর সেসব ছবি প্রকাশও করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

Share Button

     এ জাতীয় আরো খবর