October 8, 2024, 4:17 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

উচ্ছ্বসিত সিঁথি সাহা

উচ্ছ্বসিত সিঁথি সাহা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চলতি প্রজন্মের আলোচিত কণ্ঠশিল্পী সিঁথি সাহা। বেশ কিছু গান নিয়ে তিনি ব্যস্ত রয়েছেন। টিভি অনুষ্ঠান ও স্টেজ শোতেও রয়েছে তার ব্যস্ততা। এখন থেকে দেশে থেকে নিয়মিত গান করবেন বলেই ঠিক করেছেন তিনি। তারই ধারাবাহিকতায় কদিন আগেই প্রকাশ হয়েছে সিঁথির নতুন গান ‘আঙুল ছুঁয়েছে’। কবির বকুলের কথায় গানটির সুরও করছেন সিঁথি।

আর গানটির সংগীতায়োজন করেছেন অমিত চ্যাটার্জি ও সৌমালিয়া। আর এ দ্বৈত গানে সিঁথির সঙ্গে কণ্ঠ দিয়েছেন আরেক গুণী সংগীতশিল্পী চন্দন সিনহা।

গানটি একটি ব্যয়বহুল মিউজিক ভিডিওর মাধ্যমে গানচীল মিউজিকের ব্যানারে প্রকাশ করা হয়েছে। এ ভিডিওটি তৈরি করেছেন তানিম রহমান অংশু। আর তাতে মডেল হয়েছেন সিয়াম আহমেদ ও তানজীন তিশা। খুব অল্প সময়ে ১৩ লাখেরও বেশি শ্রোতা-দর্শক গানটি

উপভোগ করেছেন ইউটিউবে। আর গানটির এমন সাড়ায় দারুণভাবে উচ্ছ্বসিত সিঁথি সাহা। তিনি এ বিষয়ে বলেন, আসলে গানটির এতটা সাড়া পাবো ভাবিনি। বলতে গেলে আমার ক্যারিয়ারের অন্যতম গান এটি, যা শ্রোতারা খুব ভালোভাবে গ্রহণ করেছেন। আর সত্যি বলতে আমি এই নিয়ে দারুণভাবে উচ্ছ্বসিত, আনন্দিত ও উত্তেজিত। আমার বিশ্বাস সময় দিলে গানটি আরো ভালো পর্যায়ে যাবে।

এ গানটির সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। এ গান থেকে যে সাড়া পেলাম তাতে উৎসাহ আরো বেড়ে গেল। নতুন কোনো পরিকল্পনা কি এখন আছে গান নিয়ে? সিঁথি বলেন, মাত্র তো এ গানটি প্রকাশ করলাম। আমি এ গানটিকে আরো সময় দিতে চাই। তবে আরো বেশ কিছু পরিকল্পনা রয়েছে। সেগুলো ধীরে ধীরে বাস্তবায়ন করবো। আর এমনিতে অন্যের আয়োজনে বেশ কয়েকটি গানে কণ্ঠ দেয়ার কথা চলছে। সেগুলোর কাজ হবে সামনে। আশা করছি ভালো কিছুই হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর