June 20, 2024, 12:07 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

জুহি চাওলা নায়িকা হয়ে ফিরছেন

জুহি চাওলা নায়িকা হয়ে ফিরছেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের হাত ধরে নায়িকা হয়ে পর্দায় ফিরছেন জুহি চাওলা। সব ঠিকঠাক থাকলে প্রায় দুই যুগ পর আবারো একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন তারা। এর আগে আব্বাস মস্তানের ‘দারার’ মুক্তি পেয়েছিল ১৯৯৬ সালে। ওই ছবিতেই শেষবার একসঙ্গে কাজ করেছিলেন ঋষি কাপুর ও জুহি চাওলা। তবে দীর্ঘ বিরতির পর তাদের একসঙ্গে অভিনয়ের খবরটি দর্শকদের বেশ চাঙ্গা করেছে।

এদিকে ক্যানসারের সঙ্গে এতদিন যুদ্ধ করছিলেন ঋষি কাপুর। নিজের ইনস্টাগ্রামে জানিয়েছিলেন তিনি সুস্থ হয়ে শিগগিরই দেশে ফিরছেন। এ কথা শুনেই ভক্তদের উন্মাদনা, চাই নতুন সিনেমার খবর। তবে বর্ষীয়ান এ অভিনেতা চেয়েছিলেন নতুন ছবির সংবাদ দেশে এসেই দিতে। তা আর হলো না। তার আগেই ফাঁস হয়ে গেল এ চমক।

জানা গেছে, ঋষি কাপুর এবং জুহি চাওলার নতুন ছবিটির চিত্রনাট্য লিখেছেন সুপ্রতীক সেন ও ভাটিয়া। সবকিছু ঠিক থাকলে আগামি সেপ্টেম্বর থেকেই ছবিটির ক্যামেরা চালু হবে।

অপরদিকে, শেলি চোপড়ার রোমান্টিক কমেডি ছবি ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’তে শেষবারের মতো দেখা গেছে জুহি চাওলাকে। যদিও এর আগে শাহরুখ খানের ‘জিরো’তে অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। অন্যদিকে ঋষি কাপুর শেষবারের মতো অভিনয় করেছিলেন নেটফ্লিক্সে।

Share Button

     এ জাতীয় আরো খবর