October 8, 2024, 12:22 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

গ্রেফতার বিমানে ‘দঙ্গল’ কন্যাকে হেনস্তার ঘটনায় অভিযুক্ত

গ্রেফতার বিমানে ‘দঙ্গল’ কন্যাকে হেনস্তার ঘটনায় অভিযুক্ত

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

মাত্র দুটি সিনেমা কমাত্র দুটি সিনেমা করে ভারতের পাশাপাশি বিশ্বের অনেকের মন জয় করে নিয়েছেন কিশোরী অভিনেত্রী জায়রা ওয়াসিম। ‘দঙ্গল’ এর পাশাপাশি তার ‘সিক্রেট সুপারস্টার’ দারুণ সাফল্য পায় বক্স অফিসে। কিন্তু মাত্র ১৭ বছরের অভিনেত্রীকে সেদিন গভীর রাতে বিমানে শ্লীলতাহানি করা হয়।

অবশেষে মুম্বাই থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, অভিযুক্তের নাম বিকাশ সচদেব, পেশায় ব্যবসায়ী। তাকে আজ আদালতে তুলবে পুলিশ।

বিকাশের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে গতকাল রোববার সকালে ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন জায়রা। এয়ার ভিস্তারার দিল্লি থেকে মুম্বাইমুখী বিমানের মধ্যে জায়রাকে নিগ্রহ করেন তিনি। তার গায়ে আপত্তিকরভাবে হাত দেন। ভিডিওতে কাঁদতে কাঁদতে নিজের সঙ্গে ঘটা আপত্তিজনক ব্যাপারটি বিশ্ববাসীর কাছে তুলে ধরেন তিনি।

তারপর সরব হয়ে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম। জায়রার পাশে দাঁড়িয়ে এর তীব্র প্রতিবাদে অংশ নেয় গোটা ভারতবাসী। এর ভিত্তিতে মুম্বাই পুলিশ জায়রার কাছ থেকে রোববারই বক্তব্য রেকর্ড করে। তারপরই অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দ-বিধি ৩৫৪ ধারায় এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়।

সেই অভিযোগে গ্রেফতার করা হয় সেই বিকৃত মানসিকতার ব্যক্তিকে। যদিও অভিযুক্তের স্ত্রীর দাবি, তার স্বামী নন, এই ঘটনায় কাশ্মীর কন্যা জায়রাই আসল দোষী।

তিনি বলেছেন, অভিনেত্রী শিরোনামে আসার জন্য তার স্বামীর বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন। ঘুমন্ত অবস্থায় কোনও যাত্রীর পা যদি আর এক যাত্রীর গায়ে লাগে, তাকে কি শ্লীলতাহানি বলা যায়?

তার বক্তব্য, কাকা মারা যাওয়ায় দিল্লি গিয়েছিলেন বিকাশ, সব কাজকর্ম সেরে মুম্বাই ফিরছিলেন। ক্লান্ত থাকায় উড়ানে ঘুমিয়ে পড়েন তিনি। পরদিন সকালে ঘুম থেকে উঠে তারা দেখেন, জায়রা শ্লীলতাহানির অভিযোগে হইচই করছেন। বিকাশ তাকে বলেছেন, ঘুমন্ত অবস্থায় তার পা জায়রার হাতে লেগে যায়। সে জন্য ক্ষমাও চেয়ে নেন তিনি।

এছাড়া জায়রার পাশে থাকার আশ্বাস দিলেন কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ দপ্তরের রাষ্ট্রমন্ত্রী জয়ন্ত সিং। তিনি বলেন, ‘আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই।

জায়রা আপনি মামলা দায়ের করুন এবং বিমানসংস্থার বিরুদ্ধে পূর্ণ সহায়তা করুন। অভিযুক্ত ব্যক্তির দোষ প্রমাণিত হলে আমরা তার নাম ‘নো-ফ্লাই লিস্টে’ অন্তর্ভুক্ত করব।’

এদিকে বিমান সংস্থার পক্ষ থেকে এই ঘটনায় পূর্ণাঙ্গ সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে জায়রাকে। তাদের প্রতিনিধি দল জায়রার সঙ্গে দেখা করবে বলেও জানিয়েছে। এই ঘটনায় ওই বিমানসংস্থার কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে ডিজিসিএ।

সূত্র: এনডিটিভি এবং টাইমস নাও

Share Button

     এ জাতীয় আরো খবর