October 8, 2024, 12:21 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

ছোট পর্দায় ফিরলেন ঊর্মি মাহমুদ

ছোট পর্দায় ফিরলেন ঊর্মি মাহমুদ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকদের অনুরোধে আবারো ছোট পর্দায় ফিরলেন মিডিয়ার আলোচিত মুখ ঊর্মি মাহমুদ। অভিনয়, মডেলিং, উপস্থাপনা তিন ধারাতেই মেধার ছাপ রেখেছেন তিনি। বিশেষ করে একই সময়ে একাধিক টিভি চ্যানেলে ভিন্ন ভিন্ন অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় প্রশংসিত আলোচিত এই মেধাবী মডেল ও অভিনয় শিল্পী।

ঊর্মি নিয়মিত কাজ করেছেন নাটক ও বিজ্ঞাপনে। সম্প্রতি ব্যস্ত সময় পার করছেন তার নিজের রেস্টুরেন্ট থালি এবং এতিমখানা দায়েমী ফাউন্ডেশন নিয়ে।

চ্যানেল আই লাক্স সুপারস্টার রিয়ালিটি শোতে টপ টেনে ছিলেন ঊর্মি। একুশে টেলিভিশনে ভবঘুরে ডট কম, বাংলা ভিশনে ম্যাংগোলি নাচো বাংলাদেশ নাচো, এনটিভির মার্কস অল রাউন্ডার, বিটিভিতে টিফিনের আড্ডা,

আর টিভি তে লাক্স শপার গাইড এমন বেশ কিছু অনুষ্ঠানে উপস্থাপনা করে দর্শক মন জয় করে নিয়েছে ঊর্মি মাহমুদ।

আড়ং ও সিঙ্গারের টিভিসি তে কাজ করেছেন তিনি। মাহদির অ্যালবাম সময়-এর মিউজিক ভিডিওতে তার পারফরম্যান্স দর্শক মনে দাগ কেটে রাখবে অনেক দিন।

ঊর্মি মাহমুদ জানান, কিছুটা সময় মিডিয়ার কাজ থেকে বিরতি নিয়েছিলাম মিডিয়ার নানা ধরনের সংকট আর অস্থিরতা থেকে একটু দূরে থেকেছি। দর্শকদের অনুরোধে আবারো মিডিয়াতে নতুন উদ্যমে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।

অনেক নির্মাতা আমার সাথে যোগাযোগ করছেন। ভালো গল্প আর চরিত্র পেলে খুব শিগগিরই দর্শকরা আমাকে ছোট পর্দায় দেখতে পাবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর