October 8, 2024, 12:26 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

‘নায়ক’ ছবিতে মৌসুমী

‘নায়ক’ ছবিতে মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় যুগল নির্মাতা ইস্পাহানী-আরিফ জাহান অনেকদিন পর নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। ছবির নাম ‘নায়ক’। ‘বিদ্রোহী বধূ’, ‘লাট সাহেবের মেয়ে’, ‘তুমি সুন্দর’, ‘গোলাম’, ‘মেশিনম্যান’, ‘শিকারী’সহ আরো বেশ কিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন তারা।

আর তাদের পরিচালিত বেশিরভাগ ছবিতে মূল চরিত্রে অভিনয় করে প্রশংসা পান চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মৌসুমী। তাই তাদের পরিচালনায় শুরু হতে যাওয়া ‘নায়ক’ নামের নতুন ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। গত শুক্রবার সন্ধ্যায় মৌসুমীকে ছবিটিতে চুক্তিবদ্ধ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ইস্পাহানী-আরিফ জাহান।

তারা বলেন, মৌসুমীর সঙ্গে চলচ্চিত্রে পরিচয় অনেক দিনের। বেশ কিছু সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করা হয়েছে আমাদের। ‘নায়ক’ ছবিতেও কাজ করতে যাচ্ছেন মৌসুমী।

গত শুক্রবার তাকে এ ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে। আসছে জানুয়ারি মাস থেকে এর কাজ শুরু হবে। আশা করি, নতুন কাহিনীর এ ছবিটিও দর্শক পছন্দ করবেন।

মৌসুমী বলেন, ছবির গল্প ও চরিত্র শুনে আমার ভালো লেগেছে। আর ইস্পাহানী-আরিফ জাহানের ছবি এর আগেও করেছি আমি। আশা করি, নতুন ছবিটিও দর্শক পছন্দ করবেন। এদিকে, ‘নায়ক’ ছবিতে বাপ্পি চৌধুরী ও অধরা খান এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন।

যাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এ ছবির কাহিনি লিখেছেন দেলোয়ার হোসেন দিল। খুব শিগগিরই মহরতের মাধ্যমে এ ছবির শুটিং শুরু করবেন ইস্পাহানী-আরিফ জাহান।

আর প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমী বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন। এরমধ্যে উত্তম আকাশের ‘আমি নেতা হব’ এবং একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ছবির কাজ শেষ করেছেন তিনি।

এ ছাড়া রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ নামের ছবিতেও কয়েকদিন পর কাজ শুরু করবেন তিনি। মৌসুমী অভিনীত সবশেষ দর্শকরা মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি প্রেক্ষাগৃহে দেখেছেন। এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেন ডিপজল।

Share Button

     এ জাতীয় আরো খবর