October 7, 2024, 6:32 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

ক্যাটরিনাকে প্রথম দেখার গল্প বললেন সালমান

ক্যাটরিনাকে প্রথম দেখার গল্প বললেন সালমান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডে ক্যাটরিনার পথ চলার শুরু সালমান খানের হাত ধরেই, তা অনেকে জানেন। সেখান থেকেই বন্ধুত্ব। তাদের সম্পর্কের গসিপ এখনও শোনা যায় বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে ২০০৯-এ তাদের ব্রেকআপ হয়।

তাদের প্রথম দেখা হয়েছিল ঠিক ১৬ বছর আগে। ক্যাটরিনার সঙ্গে প্রথম দেখা হওয়ার মূহুর্তের স্মৃতি সম্প্রতি শেয়ার করেছেন ভাইজান। আসছে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে একসঙ্গে দেখা যাবে সালমান ও ক্যাটরিনাকে।

সম্প্রতি এই ছবির প্রচারে সালমান বলেন, বাড়ির একটা পার্টিতে প্রথম ক্যাটরিনাকে দেখেছিলাম। ওকে দেখে মনে হয়েছিল, পৃথিবীর মিষ্টি মেয়েদের একজন, আমার বোন এবং বন্ধুদের সঙ্গে ওর আলাপ ছিল। কিন্তু ও আমাকে চিনত না।

আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘টাইগার জিন্দা হ্যায়’র ট্রেলারে সালমান-ক্যাটরিনার কেমিস্ট্রি ইতিমধ্যেই পছন্দ হয়েছে দর্শকদের। আগামি ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

Share Button

     এ জাতীয় আরো খবর