October 7, 2024, 10:26 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

আবার ছন্দে ফিরেছেন হৃদয়

আবার ছন্দে ফিরেছেন হৃদয়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি প্রজন্মের অন্যতম মিউজিক সেনসেশন হৃদয় খান। ‘চাইনা মেয়ে’ গানটির মাধ্যমে দেশীয় সংগীতজগতে বিস্ময়কর উত্থান হৃদয়ের। এরপর ধারাবাহিকভাবে বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে গেছেন এ শিল্পী। অডিওর পাশাপাশি ভিডিওতেও অন্যরকম হৃদয়কে আবিষ্কার করা গেছে। প্রতিটি মিউজিক ভিডিওতে তার পারফরমেন্সও প্রশংসিত হয়েছে। তবে মধ্যে ব্যক্তিগত কারণে কয়েক মাস গানে তেমন একটা সময় দেননি হৃদয়।

সম্প্রতি আবার তিনি ছন্দে ফিরেছেন। গানে শতভাগ মনোযোগী হয়েছেন এ সংগীত তারকা। তারই ছাপ পাওয়া গেছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালেতে হৃদয়ের পারফরমেন্সে। এককথায় অসাধারণ পারফরমেন্স করেছেন তিনি। সঙ্গে ছিলেন তারই ছোট ভাই সংগীতশিল্পী প্রত্যয় খান ও চলতি প্রজন্মের শিল্পী তাসনিম আনিকা। শুধু সরাসরিই নয়, হৃদয়ের এই পারফরমেন্স প্রশংসিত হয়েছে ইউটিউবেও। আগের থেকে অনেক ম্যাচিউরড হৃদয়কে এ পারফরমেন্সে আবিষ্কার করা গেছে। এদিকে এ সংগীততারকা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন বেশ কিছু গান নিয়ে। প্রতিদিনই নতুন নতুন ট্র্যাক তৈরি করছেন নিজের স্টুডিওতে। নিজের কণ্ঠে কয়েকটি গানের কাজ এরইমধ্যে শেষ করেছেন। পাশাপাশি করছেন জিঙ্গেলের কাজও। কয়েকটি সিনেমার গানের প্রস্তাবও রয়েছে তার কাছে। ব্যাটে-বলে মিলে গেলে করে ফেলবেন। আর স্টেজ-শো তো নিয়মিতই করছেন হৃদয়। সব মিলিয়ে তুমুল ব্যস্ত সময় এখন গানে পার করছেন তিনি। এ বিষয়ে হৃদয় খান বলেন, নিয়মিত গান করছি। নিজের জন্য কয়েকটি ট্র্যাক করেছি। আবার কয়েকজন শিল্পীর জন্যও কাজ করছি। আসলে গাওয়ার পাশাপাশি সংগীত পরিচালক হিসেবেও আমি খুব স্বাচ্ছন্দ্যবোধ করি। এখানে একটি চ্যালেঞ্জও থাকে। এ ছাড়া সিনেমার গান ও জিঙ্গেলের কাজ করছি। সব মিলিয়ে বলতে পারেন এখন অনেক ব্যস্ত। আর স্টেজ-শোর চাপও বেশ। আর নতুন গান নিয়ে আশা করছি শীতেই শ্রোতা-দর্শকদের মধ্যে হাজির হবো।

Share Button

     এ জাতীয় আরো খবর