October 7, 2024, 8:24 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

সাবিলার উপলব্ধি

সাবিলার উপলব্ধি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সাবিলার উপলব্ধি

 

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সাবিলা নূর। বর্তমানে খ- নাটক ও ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বাংলাভিশনে এই অভিনেত্রীর ‘ল্যামপোস্ট’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এটি পরিচালনা করছেন সাগর জাহান। এ ছাড়া কাজল আরেফিন অমির ‘বেসিক আলী’ শীর্ষক এটি ধারাবাহিকের শুটিং করছেন তিনি। এদিকে সম্প্রতি অঞ্জন আইচের ‘তেইশ’ শীর্ষক একটি খ- নাটকের কাজও শেষ করেছেন সাবিলা।

এই নাটকে তার বিপরীতে দেখা যাবে মিশু সাব্বিরকে। সাবিলা সমসাময়িক অনেকের চেয়ে অল্পসংখ্যক ধারাবাহিকে কাজ করছেন। এই সম্পর্কে তিনি বলেন, আমি যেটি উপলব্ধি করি সেটি হলো  বছরে  ২-৩টির বেশি ধারাবাহিকে কাজ না করাই ভালো। ধারাবাহিকের জন্য অনেক সময় দিতে হয়। কোনো কোনো ধারাবাহিকের জন্য এক বছরের অধিকও সময় দিতে হয়। অল্প সংখ্যক ধারাবাহিকে কাজ করলে চরিত্রের প্রতি মনোযোগ দেয়া যায়। বর্তমান নাটকের প্রেক্ষাপট সম্পর্কেও কথা বলেন সাবিলা। তিনি বলেন, এখন নাটকের গল্প ও মেকিংয়ে আগের চেয়ে অনেক পরিবর্তন এসেছে। তবে বছরের বিশেষ দিবসগুলোর সময় শুধু ভালো নাটক নির্মাণ করলে দর্শক ধরে রাখা যাবে না। বিশেষ দিবসের বাইরেও আমাদের ভালো নাটক নির্মাণের প্রতি মনোযোগী হতে হবে। ক্যারিয়ারের অল্প সময়ে দর্শকদের মধ্যে বেশ গ্রহণযোগ্যতা তৈরি করেছেন এই গ্ল্যামার কন্যা। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনের পাশাপাশি মাহফুজ আহমেদের ‘জল কলংক’, শিহাব শাহিনের ‘মন শুধু মন ছুঁয়েছে’, রেদওয়ান রনির ‘ইউটার্ন’, মাবরুর রশিদ বান্নার ‘শত ডানার প্রজাপতি’সহ কয়েকটি দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। প্রতিটি নাটকে সাবিলার বৈচিত্র্যময় চরিত্র দর্শকদের মনে দাগ কেটেছে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর