October 7, 2024, 4:37 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

বিয়ে করেছেন আমব্রিন

বিয়ে করেছেন আমব্রিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

লাক্স তারকা আমব্রিনা সার্জিন ওরফে আমব্রিন গেল কয়েক মাস দেশের বাইরে আছেন। এবার জানা গেল তিনি কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেছেন। গত শনিবার (৪ঠা নভেম্বর) তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। স্বামীর সঙ্গে বর্তমানে কানাডায় রয়েছেন জনপ্রিয় এই উপস্থাপিকা। আমব্রিনের স্বামী পেশায় কানাডার একটি প্রতিষ্ঠানের প্রপার্টি ম্যানেজমেন্ট ম্যানেজার। তিনি পরিবারের সঙ্গে সেখানেই বসবাস করেন।

আমব্রিন কানাডার টরন্টো থেকে বিয়ের বিষয়টি নিশ্চিত করে জানান, ছয় মাস আগে বাংলাদেশে থাকাকালীন তৌসিফের সঙ্গে পরিচয় হয় তার। এরপর ফেসবুক ক্ষুদেবার্তা ও মুঠোফোনে টুকটাক কথা বলতেন তারা। তৌসিফের সঙ্গে আমব্রিনের মন দেয়া-নেয়া হয় তখনই। পারিবারিকভাবেই বিয়ে হয়েছে তাদের। আমব্রিন বলেন, আমি ৬ই জুলাই কানাডা আসি। তখন থেকে আমাদের সম্পর্কটা আরো মজবুত হয়। আমার স্বামী তৌসিফ অনেক ভালো মনের মানুষ, সে ভীষণ সৎ। আমার প্রতি অনেক যতœশীল। সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাকি জীবনটা যেন হেসে খেলে পার করতে পারি। এদিকে বিয়ের পর আমব্রিন ও স্বামী তৌসিফ আহসান চৌধুরী দুজনের ফেসবুকে দেখা গেছে, তাদের রিলেশনশিপে একে অন্যকে ট্যাগ দিয়ে ম্যারিড দিয়েছেন। ২০০৭ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় পা রাখেন আমব্রিন। এরপর মডেলিং-অভিনয় ছাড়াও উপস্থাপনা দিয়ে পেয়েছেন তারকাখ্যাতি। বিশেষ করে ঘরোয়া ক্রিকেট লীগ বিপিএলে উপস্থাপনা করে আমব্রিন পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা।

Share Button

     এ জাতীয় আরো খবর