October 6, 2024, 10:18 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

হামলার নিকটেই ছিলেন প্রিয়াঙ্কা

হামলার নিকটেই ছিলেন প্রিয়াঙ্কা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মঙ্গলবার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লোয়ার ম্যানহাটনে একটি সাইকেল চালানোর রাস্তায় পথচারী ও সাইকেল চালকদের ওপর ট্রাক উঠিয়ে দিয়ে আটজনকে হত্যা করেছে সন্দেহভাজন এক সন্ত্রাসী। আর এ হামলার সময় নিকটেই ছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে নিউ ইয়র্কে অবস্থান করছেন প্রিয়াঙ্কা। মঙ্গলবার হামলার সময় ঘটনাস্থল থেকে পাঁচ ব্লক দূরে ছিলেন বলে মাইক্রোব্লগিং সাইট টুইটারে জানিয়েছেন এ অভিনেত্রী।

আক্রান্তদের প্রতি সমবেদনা জানিয়ে একটি টুইটে প্রিয়াঙ্কা লেখেন, নিউ ইয়র্ক আবারো আগের মতো প্রাণবন্ত হয়ে ওঠো। আমি তোমাকে ভালোবাসি। এ দুঃখজনক ঘটনার আক্রান্তদের প্রতি আমার সমবেদনা।

অন্য আরেকটি টুইটে তিনি লেখেন, ঘটনাটি আমার বাড়ি থেকে পাঁচ ব্লক দূরে ঘটেছে, আমি কাজ সেরে বাড়িতে ফিরছিলাম। বার বার বেজে ওঠা সাইরেন আমাকে মনে করিয়ে দিচ্ছে, এটিই বর্তমান বিশ্বের অবস্থা। কোয়ান্টিকো টিভি সিরিজের পরবর্তী মৌসুমের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা। এ কারণে নিউ ইয়র্কে অবস্থান করছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর