October 11, 2024, 1:20 am

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

১০০ কোটি ছাড়িয়ে ‘রেস থ্রি’

১০০ কোটি ছাড়িয়ে ‘রেস থ্রি’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সালমান খান অভিনীত ‘রেস থ্রি’ মুক্তির পর বাজিমাত করে চলেছে। অথচ ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারবে কিনা তা নিয়ে দ্বিধার মধ্যে ছিলেন অনেকেই। কিন্তু সেসব দ্বিধাকে দূরে ঠেলে মাত্র তিন দিনেই ১০০  কোটির ক্লাবে পৌঁছে  গেছে ‘রেস থ্রি’। ‘বজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’র পর ‘রেস থ্রি’ হচ্ছে সালমানের চতুর্থ ছবি যেটি শত  কোটির ক্লাবে প্রবেশ করলো। ঈদ উপলক্ষে গত ১৫ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’। এতে সালমানের সহশিল্পী হিসেবে রয়েছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, সাকিব সেলিম প্রমুখ।

ছবিটি প্রথম দিনে ২৯.১৭ কোটি রুপি আয় করে। এ কারণে অনেকে ভেবেছিলেন এটি আশানুরূপ সফলতা অর্জন করতে পারবে না। কিন্তু সবার ধারণা ভুল প্রমাণ করে দ্বিতীয় দিনে ৩৮.১৭ কোটি এবং তৃতীয় দিনে ৩৯.১৬ কোটি রুপি আয় করে মাত্র তিনদিনেই ছবিটি ১০৬ কোটি টাকা আয় করেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর