October 10, 2024, 11:20 pm

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

বাসায় ফিরেছেন পরীমণি

বাসায় ফিরেছেন পরীমণি

ডিটেকটিভ নিউজ ডেস্ক  

 

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। অবশেষে তিনি অ্যাপোলো হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। আজ রোববার সকালের দিকে বাসায় ফিরেছেন।

অ্যাপোলো হাসপাতালের কার্ডিওলোজিস্ট ডা. তামজিদ হাসানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন পরীমণি।

এর আগে গতকাল শনিবার পরীমণির ব্যক্তিগত সহকারী মেহেদী হাসান বলেছিলেন, ‘শুক্রবার) হুট করে পরীর বুকে ও পেটে ব্যাথা উঠে। অবস্থা বেশি খারাপ হয়ে যাওয়ায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’

এবারের ঈদে পরী মণির নতুন কোন ছবি মুক্তি পায়নি। আসন্ন ঈদকে কেন্দ্র করে মুক্তি পাওয়ার কথা ছিল পরিচালক শামীমুল ইসলাম শামীম পরিচালিত প্রথম ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’র। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নায়িকা পরী মণি ও কায়েস আরজু। কিন্তু হঠাৎ করেই ছবিটির মুক্তি পিছিয়ে দেয়া হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর